Advertisement
২০ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

Priyanka Chopra: খুব পুরুষতান্ত্রিক কি? বিয়ের পর মঙ্গলসূত্র পরা নিয়ে অস্বস্তিতে ছিলেন প্রিয়ঙ্কা

নিক জোনাসের সঙ্গে বিয়ের পরে প্রথম বার মঙ্গলসূত্র পরার সময়ে বিভিন্ন প্রশ্ন মাথায় ভিড় করেছিল প্রিয়ঙ্কা চোপড়ার।

 প্রিয়ঙ্কা চোপড়া।

প্রিয়ঙ্কা চোপড়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ১৩:৫১
Share: Save:

নিক জোনাসের সঙ্গে বিয়ের পরে প্রথম বার মঙ্গলসূত্র পরার সময়ে বিভিন্ন প্রশ্ন মাথায় ভিড় করেছিল প্রিয়ঙ্কা চোপড়ার। ভারতীয় এবং হিন্দু ঐতিহ্যের সঙ্গে তাল মেলাতেও ভাল লাগছিল তাঁর। কিন্তু নিজেকে প্রশ্ন করেছিলেন, ‘‘মঙ্গলসূত্র পরার অর্থ তো আমি জানি। তা হলে খুব পুরুষতান্ত্রিক হয়ে যাচ্ছে না তো?’’ কিন্তু তার পরেও বেশির ভাগ সময়ে প্রিয়ঙ্কার গলায় সোনা মোড়ানো হার দেখা যায় কেন? কী বোঝালেন নিজেকে তিনি?

সম্প্রতি মঙ্গলসূত্রের একটি নির্দিষ্ট সংস্থার সঙ্গে হাত মিলিয়েছেন পিগি চপস। সেই সংস্থার জন্য ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন প্রিয়ঙ্কা। সেখানে একটি ভিডিয়োতে তিনি বলছেন, ‘‘মনে প্রশ্ন জাগার পরে ভাবলাম, আমরা সেই প্রজন্মের মেয়ে, যারা মাঝ রাস্তায় দাঁড়িয়ে। আমার মতে, মঙ্গলসূত্র পরলেও নিজের সত্তাকে যেন ভুলে না যাই। আমি কী, কী বিশ্বাস করি, সেটা যেন সব সময়ে মনে রাখি আমি।’’ ভিডিয়োয় প্রিয়ঙ্কার বক্তব্য, হয়তো তাঁর পরের প্রজন্মের মহিলারা আর একটু অন্য ভাবে জীবন যাপন করবেন।

মাস কয়েক আগে প্রিয়ঙ্কা ইনস্টাগ্রাম এবং টুইটার থেকে স্বামী নিক জোনাসের পদবী সরিয়ে নেন। তার পরেই তাঁরই বিচ্ছেদের গুজব রটে চারদিকে। কিন্তু প্রিয়ঙ্কার মা সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানান, ‘‘এই গুজব সম্পূর্ণ ভিত্তিহীন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra bollywood actress Celebrity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE