Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Priyanka Chopra: দুর্বল হয়ে পড়ি মাঝে মাঝে, ইনস্টাগ্রাম থেকে নিকের পদবি সরানো নিয়ে মন্তব্য প্রিয়ঙ্কার

স্বামীর পদবি সরিয়ে দিয়েছিলেন প্রিয়ঙ্কা। সেই থেকে শুরু হয় জল্পনা। তবে কি নিক-প্রিয়ঙ্কা আলাদা হচ্ছেন? প্রিয়ঙ্কার মা সেই গুজবে ইতি টেনেছিলেন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৪ জানুয়ারি ২০২২ ১১:৪৫
নিকের সঙ্গে ‘বিবাহ বিচ্ছেদ’ নিয়ে মুখ খুললেন প্রিয়ঙ্কা

নিকের সঙ্গে ‘বিবাহ বিচ্ছেদ’ নিয়ে মুখ খুললেন প্রিয়ঙ্কা

গত নভেম্বর মাসে বলিউড থেকে হলিউডে ঝড় বয়ে গিয়েছিল প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে। বলি তারকা ইনস্টাগ্রাম এবং টুইটারে তাঁর সঙ্গে নাম থেকে স্বামী নিক জোনাসের পদবি সরিয়ে দিয়েছিলেন। সেই থেকে শুরু হয় জল্পনা। তবে কি নিক আর প্রিয়ঙ্কা বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছেন? প্রিয়ঙ্কার মা যদিও সেই গুজবে ইতি টানার চেষ্টা করেন। তার পরে প্রিয়ঙ্কা নিজে নিকের একটি ছবির তলায় প্রেমের কথা লিখে সকলের মুখ বন্ধ করেন।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময়ে সেই প্রসঙ্গে মুখ খোলেন।

প্রিয়ঙ্কা জানান, তারকা হওয়ার বিড়ম্বনা সহ্য করতে হয়েছে তাঁকে সেই সময়ে। সর্বক্ষণ তাঁর দিকে মানুষের চোখ। পদবি সরিয়ে দেওয়ার পরে তাঁকে ঘিরে যে বিতর্ক শুরু হয়, তা আসলে প্রিয়ঙ্কার কাছে পেশাদার জীবনের একটি অঙ্গ। কিন্তু সেই মুহূর্তগুলিকে সামলাতে গিয়ে মাঝে মাঝে তিনি দুর্বল হয়ে পড়েন।

Advertisement
প্রিয়ঙ্কার ইনস্টাগ্রাম প্রোফাইলের ছবি

প্রিয়ঙ্কার ইনস্টাগ্রাম প্রোফাইলের ছবি


প্রিয়ঙ্কার কথায়, ‘‘আমি যদি কোনও ছবি পোস্ট করি, তাতে ছবির নেপথ্যে কী আছে, মানুষের চোখে সে সবই বেশি পড়ে। তার পরে শুরু হয় নানা রকমের জল্পনা। তুচ্ছ বিষয়কেও অনেক বড় করে দেখা হয়।’’

২০১৮ সালের ১ ডিসেম্বর রাজস্থানে বিয়ে করেন নিক এবং প্রিয়ঙ্কা। তার পর থেকে প্রিয়ঙ্কা আমেরিকাতেই নিকের সঙ্গে সংসার পেতেছেন। কেবল হিন্দি ছবির শ্যুটিং থাকলে তিনি ভারতে পা দেন। কয়েক বছরের বিরতির পরে ফারহান আখতারের 'জি লে জারা' ছবিতে দেখা যাবে তাঁকে। সঙ্গ নেবেন আলিয়া ভট্ট এবং ক্যাটরিনা কইফ।

আরও পড়ুন

Advertisement