Advertisement
১৮ এপ্রিল ২০২৪
priyanka chopra

অল্পের জন্য কানসের রেড কার্পেটে বড়সড় বিপত্তি থেকে রক্ষা পেয়েছিলেন প্রিয়ঙ্কা

এক টুকরো স্মৃতি ইনস্টাগ্রামে নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন তিনি।

প্রিয়ঙ্কা চোপড়া।

প্রিয়ঙ্কা চোপড়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২১ ১২:৪২
Share: Save:

কয়েকদিনের মধ্যে প্রকাশিত হবে প্রিয়ঙ্কা চোপড়ার আত্মজীবনী ‘আনফিনিশড’। সাদা পাতায় কালো অক্ষরে ভেসে উঠবে অভিনেত্রীর জীবনের নানা অধ্যায়ের স্মৃতি। সে রকমই এক টুকরো স্মৃতি ইনস্টাগ্রামে নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন তিনি।

গল্পটা কানসের। ২০১৯ সাল। পরিপাটি করে সেজে অনুষ্ঠানের রেড কার্পেটে হাঁটার জন্য প্রিয়ঙ্কা পুরোপুরি তৈরি । কিন্তু শেষ মুহূর্তেই বিপত্তি! বেরনোর আগে প্রিয়ঙ্কার জামা জিপ গেল ভেঙে।

পিগি চপস লিখলেন, ‘আমাকে বাইরে থেকে খুব উচ্ছ্বসিত দেখাচ্ছে। কিন্তু কেউ জানত না ভিতরে ভিতরে আমি কতটা ভয় পাচ্ছিলাম। আমার রবার্টো কাভালি ড্রেসের দুর্বল জিপটা ঠিক আমি রেড কার্পেটের জন্য বেরোতে যাওয়ার আগের মুহূর্তে ভেঙে যায়। আর সমাধান? আমার চমৎকার টিম গাড়িতে আসার সময় ৫ মিনিটের মধ্যে আমার পোশাকটি সেলাই করে দেয়। ’

মেট গালা, মিস ওয়ার্ল্ডের এ রকম আরও অনেক ঘটনা উঠে আসবে প্রিয়ঙ্কার বইতে। অভিনেত্রী নিজেই জানিয়েছেন সে কথা।

২০১৯ সালে কানসে প্রিয়ঙ্কার সঙ্গী হয়েছিলেন নিক জোনাস। সেখানে কয়েকটি ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করেছিলেন তিনি। এ ছাড়াও নিকের সঙ্গে একটি ভ্যানিটি পার্টি আয়োজন করেছিলেন তিনি।

প্রিয়ঙ্কার নতুন বই ‘আনফিনিশড’ ফেব্রুয়ারিতে প্রকাশিত হবে। আপাতত ‘সিটাডেল’-এর জন্য লন্ডনে শ্যুটিংয়ে ব্যস্ত তিনি। প্রিয়ঙ্কার সঙ্গে অভিনয় করবেন ‘গেম অব থ্রোনস’ খ্যাত রিচার্ড ম্যাডেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bollywood priyanka chopra hollywood Cannes
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE