Advertisement
২০ এপ্রিল ২০২৪
Piyanka Chopra

তিন বছর পর দেশে আসছেন প্রিয়ঙ্কা, তবে কি বলিউডে আবার কাজ শুরু করছেন ‘দেশি গার্ল’?

মন তাঁর দেশেই পড়ে থাকে। এপ্রিলে বাড়ি ফেরা হয়নি। অবশেষে টিকিট কাটতে পেরেছেন। ছোট্ট মেয়েকে নিয়ে ভারতে আসছেন প্রিয়ঙ্কা চোপড়া।

অবশেষে দেশে ফিরছেন প্রিয়ঙ্কা, শোনালেন সুখবর

অবশেষে দেশে ফিরছেন প্রিয়ঙ্কা, শোনালেন সুখবর -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ১৪:৩৫
Share: Save:

রোমাঞ্চে মন নাচছে তিরতির। ৩ বছর পর ভারতে আসছেন প্রিয়ঙ্কা চোপড়া। কন্যা মালতিকে নিয়ে এই প্রথম দেশের বাড়িতে পা রাখবেন ‘দেশি গার্ল’। ইনস্টাগ্রামে ছবি দিয়ে ভাগ করে নিলেন সে খবর। উড়ানের টিকিটের ছবিতে আগামী পরিকল্পনার আভাস দিলেন নিক-ঘরনি।

দীপাবলিতে রং মিলিয়ে ভারতীয় সাজে সেজেছিলেন নিক জোনাস, প্রিয়ঙ্কা আর তাঁদের শিশুকন্যা। সেই ছবিতেই বুঝিয়ে দিয়েছেন তিনি দূরে থাকলেও তাঁর মন পড়ে থাকে দেশেই। তার পরই বিমানের টিকিটের ছবি দিয়ে লিখেছেন, “অবশেষে বাড়ি যাচ্ছি। প্রায় ৩ বছর পর।” অতিমারির পরে এই তাঁর প্রথম ভারত সফর।

চলতি বছর এপ্রিলে বাড়ি আসার কথা ছিল প্রিয়ঙ্কার। এক সাক্ষাৎকারে বলেন, “আমি দেশে ফেরার জন্য ব্যাকুল। প্রতি রাজ্যের নিজস্ব মুখের ভাষা, লেখার ভাষা, খাবার, পোশাক, আদবকায়দা— যার অর্থ, দেশের সীমানায় এলেই একসঙ্গে বহু দেশ দেখার সাধ মেটে। মন ছুটি চাইছে আমার। কত দিনে বাড়ি ফিরে ছুটি উপভোগ করতে পারব আর ঘুরব, সেই অপেক্ষায় আছি।’’

ছুটির কথা লিখলেও আদৌ কি দেশে নিখাদ ছুটি কাটাতেই ফিরছেন কাজপাগল প্রিয়ঙ্কা? না কি এ বারও তিনি দেশে আসছেন বলিউডের আগামী কাজের খোঁজে? শোনা যাচ্ছে ফারহান আখতার পরিচালিত ‘জি লে জ়ারা’ ছবিতে ক্যাটরিনা কইফ এবং দীপিকা পাড়ুকোনের পাশাপাশি মুখ্য ভূমিকায় দেখা যাবে প্রিয়ঙ্কা চোপড়াকেও। তাই সে ছবিরই প্রস্তুতিপর্বে হাজির হচ্ছেন প্রিয়ঙ্কা। যদিও এ বিষয়ে সরাসরি কোনও ঘোষণাই করেননি প্রিয়ঙ্কা।

এর আগে তাঁর সলমন খানের ‘ভারত’ ছবিতে অভিনয় করার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধতেই এই ছবি ছেড়ে দেন প্রিয়ঙ্কা। তাঁর বদলে সে যাত্রায় অভিনয় করেছিলেন ক্যাটরিনা কইফ। কিন্তু কথা দিয়েও পিছিয়ে যাওয়ায় খানিক চটেছিলেন সমলন খান। সে সময়ে সলমন ছাড়া অন্য কেউ-ই বলিউড থেকে কোনও ছবির প্রস্তাব নিয়ে প্রিয়ঙ্কার কাছে যাচ্ছিলেন না। তা সত্ত্বেও যে নায়িকা ছবি করতে রাজি হননি, তাতে বিরক্তই হয়েছিলেন সমলন এবং ইন্ডাস্ট্রির একাংশ। আশা করা যায়, এ যাত্রায় তেমন কোনও তিক্ততার অবকাশ আর হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Piyanka Chopra Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE