Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Priyanka At Parineeti-Raghav Engagement

বোনের বিয়ের জন্য আর তর সইছে না প্রিয়ঙ্কার! অনুষ্ঠানে না থেকেও রইলেন জামাইবাবু নিক

দিল্লিতে আনুষ্ঠানিক ভাবে বাগ্‌দান সম্পন্ন হল বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আপ নেতা রাঘব চড্ডার। বোনের বাগ্‌দান উদ্‌যাপনে এক ঝলক রোদের মতো উজ্জ্বল প্রিয়ঙ্কা চোপড়া।

Priyanka Chopra stuns in a yellow ruffled saree in Parineeti Chopra and Raghav Chadha’s engagement, Nick Jonas sends wished to the couple.

নিককে ছাড়াই দিল্লিতে বোন পরিণীতি চোপড়ার বাগ্‌দানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিয়ঙ্কা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১২:৩৮
Share: Save:

সব অপেক্ষা ও জল্পনার অবসান ঘটিয়ে শনিবার বাগ্‌দান অনুষ্ঠান সম্পন্ন হল বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টি নেতা রাঘব চড্ডার। দিল্লির কপূরথলা হাউসে আত্মীয়-পরিজন ও কাছের বন্ধুবান্ধবের উপস্থিতিতে একে অপরের সঙ্গে আংটি বদল করলেন চর্চিত যুগল। পরিণীতি চোপড়ার বাগ্‌দানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁর প্রিয় মিমি দিদি, তথা প্রিয়ঙ্কা চোপড়া। শনিবার সকালেই বিদেশ থেকে দিল্লিতে এসে উপস্থিত আন্তর্জাতিক তারকা। দুপুর গড়িয়ে বিকেল হতে না হতেই সুদৃশ্য পোশাক পরে বাগ্‌দানের অনুষ্ঠানে এসে হাজির হন দেশি গার্ল। বোনের এই বিশেষ দিনের জন্য হলুদ ঝলমলে শাড়িতে সেজেছিলেন প্রিয়ঙ্কা। তবে, এ দিন তাঁর পাশে ছিলেন না স্বামী নিক জোনাস। ভাই সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে কপূরথলা হাউসে আসেন প্রিয়ঙ্কা।

সমাজমাধ্যমের পাতায় বাগ্‌দানের আনুষ্ঠানিক ঘোষণা হওয়ার পরে পরিণীতি ও রাঘবকে শুভেচ্ছা জানান প্রিয়ঙ্কা। যুগলের ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘‘টিশা ও রাঘবকে অনেক অভিনন্দন, বিয়ের জন্য আর তর সইছে না! তোমাদের দু’জনের জন্য ও দুই পরিবারের জন্য ভীষণ আনন্দ হচ্ছে। খুব মজা হবে!’’ বোনের বাগ্‌দান ও বিয়ে নিয়ে যে উৎসাহে অন্ত নেই বড় দিদির, তা স্পষ্ট প্রিয়ঙ্কার লেখাতেই। বাগ্‌দানের অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পরেই রাত্রের বিমানে ফের বিদেশে উড়ে গিয়েছেন দেশি গার্ল।

অন্য দিকে, পেশাগত দায়বদ্ধতার কারণে একমাত্র শ্যালিকার বাগ্‌দানের অনুষ্ঠানে থাকতে পারেননি প্রিয়ঙ্কার স্বামী ও হলিউডের পপ তারকা নিক জোনাস। অনুষ্ঠানে দেখা যায়নি নিক ও প্রিয়ঙ্কার কন্যা মালতী মেরিকেও। সদ্য মুক্তি পেয়েছে ‘জোনাস ব্রাদার্স’-এর নতুন স্টুডিয়ো অ্যালবাম ‘দি অ্যালবাম’। আপাতত সেই অ্যালবামের প্রচার ও কনসার্ট ট্যুরে ব্যস্ত রয়েছেন নিক। তবে, পরিণীতি ও রাঘবের বাগ্‌দানের অনুষ্ঠানে না থেকেও ছিলেন নিক। সমাজমাধ্যমের পাতায় শুভেচ্ছা জানাতে ভোলেননি হলিউডের পপ তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE