• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিবাহবার্ষিকীর ঠিক আগেই প্রিয়ঙ্কা-নিকের সংসারে নতুন অতিথি!

nick and priyanka
আদরে প্রিয়ঙ্কা-নিক। ছবি-ইনস্টাগ্রাম।

Advertisement

প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাস। খুব অল্পদিনের পরিচয়েই বিয়েটা সেরে ফেলেছিলেন তাঁরা। গত বছর ডিসেম্বরের ১ তারিখে চার হাত এক হয়েছিল। বিয়ের এক বছর পূর্তির আগেই রকস্টার হাবিকে পছন্দের উপহার দিলেন প্রিয়ঙ্কা। কী সেই উপহার?

মঙ্গলবার রাত্রে একটি পোস্ট শেয়ার করেছেন নিক। তাতে দেখা যাচ্ছে ঘুমন্ত নিককে। এমন সময় সেখানে আবির্ভাব ঘটে প্রিয়ঙ্কার প্রিয় পোষ্য জিনোর। জিনো আদপে এক জার্মান শেফার্ড। নিককে দেখে নিজের মতো করে খেলায় মেতে ওঠে জিনো। আধো ঘুমে প্রথমে কী হচ্ছে বুঝতে না পারলেও কিছুক্ষণের মধ্যেই তাকে কাছে টেনে নেন নিক।

কিছু দিন আগে মুম্বই এসেছিলেন প্রিয়ঙ্কা। শাবানা আজমির মা, কিংবদন্তি অভিনেতা শওকত কাইফির মৃত্যুতে শাবানার সঙ্গে দেখা করতেও গিয়েছিলেন তিনি। মুম্বই থেকে মার্কিন মুলুকেনিকের কাছে পাড়ি দেওয়ার সময় জিনো-কে সঙ্গে করে নিয়ে আসেন প্রিয়ঙ্কা।প্রথম বিবাহবার্ষিকীতে নিকের জন্য এটাই পিগির উপহার।

আরও পড়ুন- শাশ্বত নয়, বব বিশ্বাসের চরিত্রে অভিষেক! জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়

 

আরও পড়ুন-জয়ললিতার লুক আনার জন্য কঙ্গনাকে কী কী করতে হয়েছিল জানেন?

 

দেখে নিন নিকের পোস্ট

 

কিছু দিন আগেই ফারহান আখতার, প্রিয়ঙ্কা চোপড়া অভিনীত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক মুক্তি পেয়েছিল বড় পর্দায়। বক্স অফিসে সে ছবি খুব একটা সাফল্য না পেলেও ফারহান-প্রিয়ঙ্কা-জাইরাদের অভিনয় নজর কেড়েছিল দর্শকদের।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন