Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

শাশ্বত নন, বব বিশ্বাসের চরিত্রে অভিষেক! জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৭ নভেম্বর ২০১৯ ১২:২২
কহানিতে ববের চরিত্রে শাশ্বত( বাঁ দিকে) এবং নতুন বব অভিষেক বচ্চন (ডান দিকে)। ছবি-সোশ্যাল মিডিয়া।

কহানিতে ববের চরিত্রে শাশ্বত( বাঁ দিকে) এবং নতুন বব অভিষেক বচ্চন (ডান দিকে)। ছবি-সোশ্যাল মিডিয়া।

‘নমস্কার, এক মিনিট’... বব বিশ্বাস এসেছে ফিরিয়া। তাঁকে নিয়েই বানানো হচ্ছে আস্ত একটা ছবি। ছবির নামই ‘বব বিশ্বাস’। নাম ভূমিকায় শাশ্বত নন, অভিষেক বচ্চন। আর তা নিয়েই এখন জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়।

দু’দিন আগে শাহরুখের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ’-এর টুইটার হ্যান্ডেল থেকে ঘোষণা করা হয়েছিল ববের প্রত্যাবর্তনের খবর। ববের চরিত্রে অভিষেককে দেখে হতাশ নেটিজেনদের একাংশ। ‘ভদ্রলোক’ সিরিয়াল কিলারের চরিত্রে শাশ্বত যে এক্কেবারে পারফেক্ট সে কথা উল্লেখ করেই সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে নানা ধরনের কমেন্টে।

ববের বেশে শাশ্বতর ছবি পোস্ট করে এক জন লিখেছেন, ‘সাহস কী করে হয় ওই রকম একটা চরিত্রকে আবার এ ভাবে পুনর্নির্মাণ করার? আমি খুবই বিরক্ত।’ কেউ আবার বলছেন, ‘আমি খুশি যে বব বিশ্বাসকে নিয়ে একটা আস্ত ছবি তৈরি করা হচ্ছে। কিন্তু শাশ্বতর জায়গায় অন্য কাউকে সেই চরিত্রে বসানোটা খুবই চাপের।’

Advertisement

খুশি নন নেটিজেনরা

‘কহানি’ হিট হওয়ার পিছনে বব বিশ্বাসের ভূমিকা যে বেশ খানিকটা ছিল, সে কথা একবাক্যে স্বীকার করেন সিনেমাপ্রেমীরা। যদিও কেউ কেউ আবার লিখেছেন, ‘অভিষেক ভাল অভিনেতা। মনিরত্নমের ‘গুরু’তে তার কিছু ঝলক দেখা গিয়েছে। দেখা যাক ববের চরিত্রে কতটা ছাপ ফেলতে পারে ও!’

‘কহানি’র অন্যতম অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় আবার বলছেন, “যেহেতু আমি ‘কহানি’তে ছিলাম, তাই আমার কাছে বব বিশ্বাস মানেই শাশ্বত চট্টোপাধ্যায়। আমার ধারণা অভিষেকও ভালই করবে। দেখা যাক।”

কী বলছেন আমজনতা? দেখুন টুইট


৯ মার্চ ২০১২, মুক্তি পেয়েছিল সুজয় ঘোষ পরিচালিত, বিদ্যা বালন অভিনীত সাসপেন্স থ্রিলার ‘কহানি’। বিদ্যার অসাধারণ অভিনয়, সুজয়ের পরিচালনা, নওয়াজ, পরমব্রত, ঋদ্ধি, ঋতব্রতর নজরকাড়া অভিনয়ে সেই ছবি বক্স অফিসে বিশাল বড় ছক্কা হাঁকিয়েছিল। কিন্তু এ সবের মধ্যেও যে চরিত্রটি সবচেয়ে আলোড়ন ফেলেছিল, তা হল ‘ভদ্দরলোক খুনি’ বব বিশ্বাস। শাশ্বতর শীতল চোখের চাহনি, গোবেচারা মুখ, ঠান্ডা মাথায় একের পর এক খুন আর সেই বিখ্যাত সংলাপ, ‘নমস্কার,এক মিনিট’… ঘুম কেড়ে নিয়েছিল আমজনতার। সিরিয়াল কিলারের ধারণাটাই বদলে গিয়েছিল রাতারাতি। এ বার অবশ্য সুজয় ঘোষের কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ পরিচালনা করবেন এই ছবি। তবে এ বারও বিদ্যা বালন থাকবেন কি না, তা এখনই জানা যাচ্ছে না।

আরও পড়ুন-জয়ললিতার লুক আনার জন্য কঙ্গনাকে কী কী করতে হয়েছিল জানেন?

আরও পড়ুন

Advertisement