Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

মুখে পাউডার মেখে ফর্সা হতেন প্রিয়ঙ্কা

যে সমাজে তিনি বেড়ে উঠেছেন, সেখানে ফর্সা হতে চাওয়া মোটেই দোষের কিছু নয়।

প্রিয়ঙ্কা চোপড়া।

প্রিয়ঙ্কা চোপড়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২১ ২২:০০
Share: Save:

নিজের শ্যামলা রং পছন্দ ছিল না প্রিয়ঙ্কা চোপড়ার। ছোটবেলায় ফর্সা হওয়ার জন্য মুখে ক্রিম আর ট্যালকম পাউডার মেখে থাকতেন। অনেক পরে নিজের রঙকে ভালবাসতে শিখেছেন তিনি। জানালেন অভিনেত্রী।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ফর্সা হওয়ার ক্রিমের বিজ্ঞাপন করা তাঁর জীবনের খারাপ সিদ্ধান্তগুলির মধ্যে একটি। তবে এটাও ঠিক, যে সমাজে তিনি বেড়ে উঠেছেন, সেখানে ফর্সা হতে চাওয়া মোটেই দোষের কিছু নয়। বরং বেশ স্বাভাবিক নজরেই দেখা হয় বিষয়টিকে। ভারতে তো বটেই, সম্পূর্ণ দক্ষিণ এশিয়াতেই ফরসা রঙকে এমন কদর করা হয়, যে যে কেউ ফর্সা হতে চাইবে।

সেখানে দাঁড়িয়ে একজন অভিনেত্রী যদি এই ধরনের ক্রিমের বিজ্ঞাপন করেন তাতে অবাক হওয়ার কিছু নেই। ফর্সা হওয়ার ক্রিমের ব্যবসা এইসব দেশে এতটাই বড়, যে এমন প্রস্তাব পেলে অনেকেই লুফে নেবে।

তবে প্রিয়ঙ্কা জানিয়েছেন, তিনি নিজে লজ্জিত যে তিনিও স্রোতে গা ভাসিয়েছেন। প্রিয়ঙ্কা জানিয়েছেন, সামাজিক যে মনোভাবে তিনি বেড়ে উঠেছেন, তাতে একটা সময় তিনি সত্যিই ভাবতেন তাঁরও ফর্সা হওয়া জরুরি। কিন্তু পরে বুঝেছেন, বিষয়টার সঙ্গে কতটা বৈষম্য জরিয়ে আছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Priyanka Chopra Fairness Cream
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE