Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

Tollywood: প্রিয়ঙ্কা না রুকমা? রাহুলের কে বেশি ‘আপনজন’?

রাহুলের পর ছবি ভাগ করলেন প্রিয়াঙ্কাও! নেটমাধ্যমে ভাইরাল ‘রিয়ঙ্কা’, ‘রাম্পি’।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৪ জুন ২০২১ ১৬:২৬
প্রিয়াঙ্কা সরকার, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং রুকমা রায়।

প্রিয়াঙ্কা সরকার, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং রুকমা রায়।

এক ‘রাজা’র ৩ রানি। যদিও ২ রানির সঙ্গে ‘রাজা’কে নিয়ে আপাতত জোর চর্চা নেটমাধ্যমে। ‘রাজা’ ওরফে স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকের অন্যতম অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় নিজেই সেই চর্চার সূত্রপাত করেন দিন কয়েক আগে তাঁর স্ত্রী প্রিয়ঙ্কা সরকারের সঙ্গে ছবি ভাগ করে। একটা সময় ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির দৌলতে রাহুল-প্রিয়ঙ্কার প্রেম সবার মুখে ফিরত। সেই ছবি থেকে নেওয়া যুগলের একটি ছবি জ্বলজ্বল করছে রাহুলের ইনস্টাগ্রামে। মন্তব্য, ‘দু’টিতে জুটিতে’। তারই উত্তর যেন ফিরিয়ে দিলেন প্রিয়ঙ্কা। ওই ছবিরই একটি মুহূর্ত নিজের সামাজিক পাতায় ভাগ করে। ছবির গানের একটি পংক্তি একটু বদলে তিনি ব্যবহার করেছেন মন্তব্য হিসেবে, ‘ঝিরি ঝিরি স্বপ্ন ঝরে, 'একলা' চোখের সীমানায়...’। তিনি কি এখনও রাহুলেরই প্রতীক্ষায়? মন্তব্যে এমনটাই কি বোঝাতে চাইলেন অভিনেত্রী? এ দিকে নেটমাধ্যমে মিম হয়ে ঘুরছে ‘দেশের মাটি’র ‘রাজা-মাম্পি’র ফটোশপ করা বিয়ের ছবি। ধারাবাহিকের ফ্যানপেজ থেকে ভাগ হওয়া এই ছবি-র নতুন নাম ‘রাম্পি’। পর্দায় রাহুল-রুকমার বিয়ে দেখার জন্য অধীর অপেক্ষায় দর্শকেরা। ঠিক যে ভাবে আগে রাহুলের সঙ্গে সবাই দেখতে চাইতেন আরেক অভিনেত্রীকে।

তা হলে এঁদের মধ্যে এখন পাটরানি, সুয়োরানি, দুয়োরানি কে? ‘রাজা’ ওরফে রাহুল মুখ খোলেননি। তবে রাহুল-প্রিয়ঙ্কার অনুরাগীরা একান্ত ভাবে চাইছেন, আবারও এক ছাদের নীচে অভিনেতা দম্পতি শান্তিতে থাকুন। অন্তত, একমাত্র ছেলে সহজের মুখ চেয়ে। বহু বছর পরে রাহুল নিজের স্ত্রী-র ছবি নেটমাধ্যমে ভাগ করতেই এই আশা জেগেছে তাঁদের মনে। প্রিয়ঙ্কাও ছবি ভাগ করতেই অনুরাগীদের সেই আশা বেড়ে দ্বিগুণ। অভিনেত্রী যৌথ ছবি না দিলেও ওই সিনেমারই একটি ছবি ভাগ করেছেন। পাশাপাশি, জোর দিয়েছেন ‘একলা’ শব্দের উপরে। অনুরাগীদের মতে, যেন ঘুরিয়ে এ ভাবেই সম্মতি জানিয়েছেন প্রিয়ঙ্কা।

আইনত এখনও বিচ্ছেদ হয়নি রাহুল-প্রিয়ঙ্কার। ‘রাম্পি’ অর্থাৎ রাজা-মাম্পি জুটির জনপ্রিয়তা যে কেবলই পর্দার রসায়ন সেটাও আনন্দবাজার ডিজিটালকে আলাদা করে জানিয়েছেন রাহুল-রুকমা। বাকি আরেক অভিনেত্রী। তাঁর কথা রাহুল কোনও দিন নিজের মুখে বলেননি। সেই অভিনেত্রীও তাতে সায় দেননি। নেটাগরিকদের তাই প্রশ্ন, ছেলে সহজের হাত ধরে ফের স্ত্রী প্রিয়ঙ্কার সঙ্গে জুড়বেন অভিনেতা? নাকি অভিনয় সূত্রে সন্দীপ্তা কিংবা রুকমার মতোই নানা অভিনেত্রীর সঙ্গে ঘুরেফিরে চর্চায় জড়াবেন?


এই উত্তর ‘রাজা’ ছাড়া আর কে দেবে? কারণ, এই ‘রাজা’র যে ৩ রানি!

Advertisement

আরও পড়ুন

Advertisement