Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Pushpa 2 : The Rule

‘পুষ্পা: দ্য রুল’-এ আদৌ থাকছেন না অর্জুন কপূর, বদলে সে চরিত্রে কে?

‘পুষ্পা: দ্য রুল’-এ পুলিশের উর্দি পরে দেখা যাবে না অর্জুন কপূরকে। সে চরিত্র করছেন ফাহাধ ফাসিল। খবর যা রটেছিল তার সবটাই ভুয়ো বলে জানালেন প্রযোজক।

শিকে ছিঁড়ল না অর্জুনের

শিকে ছিঁড়ল না অর্জুনের

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ১২:২৭
Share: Save:

‘এক ভিলেন রিটার্নস’ ব্যর্থ হওয়ার পর আশা জুগিয়েছিল ‘পুষ্পা: দ্য রুল’। কিন্তু সে ছবিতে নাকি থাকছেন না অর্জুন কপূর। অল্লু অর্জুন আর রশ্মিকা মন্দনাই আবার ফিরছেন ‘পুষ্পা’ সিক্যুয়েলে। ২০২১ সালের ডিসেম্বরে ‘পুষ্পা: দ্য রাইজ’-এর মুক্তির পর দর্শকের উন্মাদনা দেখে দ্বিতীয় পর্ব নির্মাণের কথা ভেবে ফেলেন প্রযোজক গোষ্ঠী। নবীন ইয়ারনেনি নিশ্চিত ভাবে জানিয়েছেন, সুকুমারের পরবর্তী ছবির কাজ শীঘ্রই শুরু হবে। কিন্তু, অর্জুন কপূর তো এ ছবিতে অভিনয় করছেন না!

যদি রটে থাকে সেটা নিতান্তই গুজব বলে জানান প্রযোজক।অল্লু অর্জুন এখানেও সেই লরিচালক। পুলিশের নাকের ডগা দিয়ে জঙ্গলের রক্তচন্দন কাঠ পাচার করে চলেছিল যে দস্যু, এ বারও সেই চরিত্রেই অভিনেতা। তাঁর প্রেমিকা শ্রীবল্লির চরিত্রে পুনরুজ্জীবিত হচ্ছেন রশ্মিকা। আর পুলিশ অফিসার? তার উর্দি পরবেন ফাহাধ ফাসিল। যে চরিত্রে নাকি অর্জুনকে দেখা যাওয়ার আশায় বসেছিলেন দর্শক। কিন্তু তেমনটা যে হবে না স্পষ্ট করলেন ‘পুষ্পা’ সদস্যরা।

প্রযোজকের কথায়, “ফাহাধ করছে ওই চরিত্রটা। অর্জুনের খবর ১০০ শতাংশ ভুল। আমরা ছবির শ্যুটিং শুরু করব এ মাসের ২০ থেকে ৩০ তারিখের মধ্যে। শুরু করব হায়দরাবাদ থেকে। তার পর জঙ্গলে যাব। তার পর অন্যান্য জায়গায়।”

গত বছর মুক্তি পাওয়া ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’ অতিমারি আবহে সবচেয়ে বেশি আয় করেছিল। বিশ্ব জুড়ে এ ছবির বক্স অফিস সংগ্রহে এসেছিল ৩০০ কোটি টাকা। তেলুগু ভাষাতেই তৈরি হয়েছিল মূল ছবিটি। তার পর দেশ জুড়ে হিন্দি, তামিল, মালয়ালম এবং কন্নড় ভাষায় বিভিন্ন প্রেক্ষাগৃহে বহু দিন ধরে চলেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pushpa 2 : The Rule Arjun Kapoor Fahadh Faasil
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE