Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

নিউ ইয়র্কে ভারতীয় রেস্তরাঁ, রান্না করতে এসে সব খেয়ে ফেললেন প্রিয়ঙ্কা?

নিউ ইয়র্ক সফরে গিয়ে নিজের রেস্তরাঁ ‘সোনা’ থেকে ঘুরে এলেন প্রিয়ঙ্কা চোপড়া। ভারতীয় খাবারের স্বাদ-গন্ধে সম্পৃক্ত হল মন।

দেশি গার্লের দেশের স্বাদ!

দেশি গার্লের দেশের স্বাদ!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ১২:১৪
Share: Save:

নিউ ইয়র্ক সিটির রেস্তরাঁ কেমন চলছে? দেখতে গেলেন মালকিন প্রিয়ঙ্কা চোপড়া। সোজা ঢুকে পড়লেন ‘সোনা’র হেঁশেলে। রন্ধনশিল্পীরাও প্রবল উৎসাহে ভাল ভাল খাবার সাজাতে লাগলেন ‘দেশি গার্ল’-এর সামনে। প্রিয়ঙ্কা অবশ্য দূরে দাঁড়িয়েছিলেন না। জানালেন, রান্নায় হাত লাগাবেন তিনিও। নিমেষে রান্নাঘর পরিণত হল সিনেমার ‘বিহাইন্ড দ্য সিন’-এ। সাদা টপের উপর বাদামি স্যুট। হাসিতে ঝলমল প্রিয়ঙ্কার নাকে তখন শুধুই কাবাবের ঘ্রাণ। হাতে তুলে নিলেন লম্বা একটা শিক। তাতে কাবাব গাঁথবেন ভেবে যেই না হাতে নিয়েছেন ধোঁওয়া ওঠা গরম কাবাব, জিভে জল! শিক অবধি এল না আর, তার আগেই মুখে চালান করলেন সুস্বাদু খানা। রেস্তরাঁ থেকে ভাইরাল প্রিয়ঙ্কার সেই ‘রান্না’র ভিডিয়ো। ক্যালিফোর্নিয়ায় নিক জোনাসের সঙ্গে সংসার পেতেছেন ঠিকই। তবে মনেপ্রাণে পিগিচপ্স শুধুই ভারতীয়। দেশের ঐতিহ্য, রীতিনীতি যেমন ভিতর থেকে অনুসরণ করেন অভিনেত্রী, তেমনই ভারতীয় খাবারও তাঁর প্রথম পছন্দ। রেস্তরাঁর হেঁশেলে ঢোকার সময় রন্ধনশিল্পীদের বললেন, “আমায় তোমরা কিচেনটা একটু চেনাও। মানে বলছি না আমি এগুলো বানাতে পারব, কিন্তু এটুকু অন্তত বলো তোমরা কী রাঁধছ আর কী ভাবে!” একে একে অনেক খাবারই চেখে দেখলেন প্রিয়ঙ্কা নিজের রেস্তরাঁয়। বুরাটা বাটার চিকেন পিৎজা থেকে শুরু করে অ্যাভোকাডো ভেল— উপরে ছড়িয়ে নিলেন বিশেষ পছন্দের চাট মশলাও।

সব দেখেশুনে দারুণ খুশি অভিনেত্রী। ‘সোনা’ সদস্যদের ধন্যবাদ জানিয়ে বললেন, “তোমরা এক এক জন বোমা। তোমাদের হাতের রান্না খেয়ে ভাল লাগল খুব!”

কিছু দিন আগেই সপরিবার নিউ ইয়র্ক সফরে গিয়েছিলেন প্রিয়ঙ্কা। কন্যা মালতীকে নিয়ে তখনই নিজের রেস্তরাঁটাও ঘুরে আসেন। নিক আর কিছু বন্ধুবান্ধবও এ দিক-ও দিক থেকে উঁকি দিচ্ছিলেন। প্রিয়ঙ্কা অবশ্য তখন ভারতীয় স্বাদে মজে। দু’চোখ বুজে আসছিল ঘরের খাবার মুখে দিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Restaurant Indian Cuisine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE