Advertisement
০২ মে ২০২৪
Rana Sarkar

জনসমক্ষে অপদস্থ হতে হয়েছে! ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে কার বিরুদ্ধে মামলা করলেন রানা সরকার

বিগত বেশ কয়েক দিন ধরে চর্চার কেন্দ্রবিন্দুতে রানা সরকার। কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে ভেন্ডার্স গিল্ডের বিরুদ্ধে মানহানির মামলা করলেন প্রযোজক। কসবা থানায় অভিযোগ দায়ের করলেন রানা।

কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে ভেন্ডার্স গিল্ডের বিরুদ্ধে মানহানির মামলা করলেন রানা সরকার।

কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে ভেন্ডার্স গিল্ডের বিরুদ্ধে মানহানির মামলা করলেন রানা সরকার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১৯:২৯
Share: Save:

‘সিনে ভিডিয়ো অ্যান্ড স্টেজ সাপ্লায়র্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’ তথা ‘ভেন্ডার্স গিল্ড’-এর বিরুদ্ধে মানহানির মামলা করলেন প্রযোজক রানা সরকার। ‘বেহায়া’ ছবির শ্যুটিংয়ে বিঘ্ন ঘটিয়েছেন ভেন্ডার অ্যাসোসিয়েশনের সদস্যরা, হেনস্থা করেছেন ছবির কলাকুশলীদের। এই অভিযোগে কসবা থানায় অভিযোগ দায়ের করলেন রানা। আনন্দবাজার অনলাইনকে রানা বলেন, “জনসমক্ষে আমার সম্মান ক্ষুণ্ণ হয়েছে। টাকা বাকি থাকার মিথ্যে অভিযোগ করেছেন তাঁরা। এই অভিযোগ যদি সর্বসমক্ষে প্রত্যাহার তাঁরা না করেন, সম্মানহানির জন্য ১০ কোটি টাকা ক্ষতিপূরণ না দেন, তা হলে আমি আদালতে যাব।”

শেষ দু’সপ্তাহ ধরে বিতর্কের কেন্দ্রবিন্দুতে রানা সরকার। একগুচ্ছ সিনেমার শ্যুটিং বন্ধ করতে বাধ্য হয়েছেন প্রযোজক। বকেয়া না মেটানোয় প্রযোজকের শ্যুটিংয়ের জন্য প্রয়োজনীয় সব আসবাব সরবরাহ বন্ধ করে দিয়েছে ‘সিনে ভিডিয়ো অ্যান্ড স্টেজ সাপ্লায়র্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’। এ প্রসঙ্গে ‘ভেন্ডার্স গিল্ড’-এর সচিব সৈকত দাসের সঙ্গে আন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন, তিনি নিজের উকিলের সঙ্গে কথা বলবেন। এখনও বোঝা সম্ভব হচ্ছে না, কেন এই আইনি সাহায্য নিলেন রানা। সৈকত বলেন, “আমরা টাকা পাই, সবাই টাকা পাই, তাই কেউ আসবাব সরবরাহ করতে চাই না।”

প্রযোজক এবং সাপ্লায়র্স গিল্ডের তরজা এ বার কোন দিকে মোড় নেয়, তা বলবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rana Sarkar Producer Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE