Advertisement
২৩ জুলাই ২০২৪
Hrithik Roshan

Vikram vedha: হৃতিকের জেদে আদৌ কি ‘বিক্রম বেদ’-এর বাজেট দ্বিগুণ? মুখ খুললেন নির্মাতারা

সুপারহিট তামিল ছবির হিন্দি সংস্করণ ‘বিক্রম বেদ’ নিয়ে গুজব? উত্তরপ্রদেশে নাকি শ্যুটিং করতে চাননি হৃতিক। গুজবের জবাব দিলেন নির্মাতারা।

 ‘বিক্রম বেদ’-এর বাজেট দ্বিগুণ? কী বললেন ছবির নির্মাতারা

‘বিক্রম বেদ’-এর বাজেট দ্বিগুণ? কী বললেন ছবির নির্মাতারা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ১৯:৫৬
Share: Save:

বিক্রম বেদ তৈরির খরচ এত বাড়ছে কী ভাবে? দায়ী নাকি অভিনেতা হৃতিক রোশন। গত কয়েক সপ্তাহ ধরে বিভিন্ন সূত্রে এমনটাই প্রচার চলছিল। গুঞ্জন রটেছিল, ছবির বাজেট দ্বিগুণ বেড়েছে, কারণ হৃতিক উত্তর প্রদেশে শুটিং করতে অস্বীকার করেছেন। কিন্তু আসল বিষয়টি কী?

বিভ্রান্তি এড়াতে সোমবার মুখ খুললেন নির্মাতারা। রিলায়েন্স এন্টারটেনমেন্ট সূত্রে একটি বিবৃতি দেওয়া হয়েছে এই মর্মে। প্রযোজকরা স্পষ্ট করে জানান, ছবির শ্যুটিং হয়েছে উত্তরপ্রদেশের লখনউ এবং সংযুক্ত আরব আমিরশাহিতে। বিবৃতে লেখা, ‘আমরা বিক্রম বেদ-এর শ্যুটিং স্থল নিয়ে প্রচুর বিভ্রান্তিকর প্রতিবেদন দেখতে পেয়েছি। তাই স্পষ্ট করে বলতে চাই, এ ছবির কাজ দেশের বুকেই হয়েছে। বেশিটা লখনউতে। ২০২১ সালের অক্টোবর-নভেম্বর নাগাদ আর একটি ছোট অংশ শ্যুট করা হয়েছিল আরবে। অতিমারি পরিস্থিতিতে কাজ করার জন্য একটি ‘বায়ো বাবল’ পরিকাঠামো যুক্ত স্টুডিয়ো দরকার হয়ে পড়েছিল যা কেবলমাত্র আরবেই পেয়েছিলাম। স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকার কারণে আমরা সেখানে গিয়ে শ্যুটিং করি কিছু দিন।’

তাঁরা স্পষ্ট করে জানান, ছবির বাজেট বাড়ার পিছনে অন্য কোনও কারণ নেই। সমস্ত রটনা সম্পূর্ণ মিথ্যে বলে নিশ্চিত করেন ‘বিক্রম বেদ’ নির্মাতারা।

২০১৭-এর তামিল ছবি ‘বিক্রম বেদ’-এর রিমেক হিসেবেই তৈরি হচ্ছে নতুন হিন্দি ছবিটি। পরিচালক জুটি আবারও পুষ্কর এবং গায়ত্রী। মূল ছবিতে বিক্রমাদিত্যের চরিত্রে ছিলেন আর মাধবন। সেই চরিত্রে হিন্দি ছবিতে অভিনয় করবেন সইফ আলি খান। তামিল ছবিতে বেতাল চরিত্রে ছিলেন বিজয় সেতুপতি। সেখানেই এ বার দেখা যাবে হৃতিক রোশনকে। দক্ষিণী ছবির হিন্দি সংস্করণ মুক্তি পেতে চলেছে আগামী সেপ্টেম্বরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Film Producer Rumors saif ali khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE