Advertisement
২৫ জুন ২০২৪
Jyeshtha Putro

‘জ্যেষ্ঠপুত্র’ মু্ক্তির আগে ফেসবুক লাইভে প্রসেনজিত্-কৌশিক

রিলিজের দু’দিন আগে আনন্দবাজার ডিডিটালের সঙ্গে ফেসবুক লাইভে ছিলেন ‘জ্যেষ্ঠপুত্র’ প্রসেনজিত্ এবং তাঁর কারিগর কৌশিক।

হল কি পাওয়া যাবে? চিন্তায় পরিচালক এবং অভিনেতা।

হল কি পাওয়া যাবে? চিন্তায় পরিচালক এবং অভিনেতা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০১৯ ১৯:২০
Share: Save:

‘জ্যেষ্ঠপুত্র’ অর্থাত্ বাড়ির বড় ছেলে। শুধু জন্মগত কারণেই বড় নন, জ্যেষ্ঠপুত্র হতে গেলে দায়িত্বের ধারে ও ভারেও তাঁকে বড় হতে হবে। এই জ্যেষ্ঠপুত্র ঠিক তেমনটাই। তিনি প্রসেনজিত্ চট্টোপাধ্যায়।

আগামী ২৬ এপ্রিল মুক্তি পেতে চলেছে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত এই ছবি। যেখানে জ্যেষ্ঠপুত্র একজন সুপারস্টার। রয়েছেন কনিষ্ঠও। এই ভূমিকায় দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। বাবার মৃত্যুর পর দেশের বাড়িতে পরিবারের একত্রিত হওয়া। সেখানে এক ভাই রয়েছেন আজও মাটির কাছাকাছি। আর এক ভাইকে সময়ই নিয়ে গিয়েছে মাটি থেকে বহু দূরে।

রিলিজের দু’দিন আগে আনন্দবাজার ডিডিটালের সঙ্গে ফেসবুক লাইভে ছিলেন ‘জ্যেষ্ঠপুত্র’ প্রসেনজিত্ এবং তাঁর কারিগর কৌশিক। পুরো টিম রেডি। দর্শকের এ বার হলে যাওয়ার অপেক্ষা।

আরও পড়ুন: রাজের কাজ শেষ, তাই কি শুভশ্রীর মন খারাপ?​

আরও পড়ুন: ভালাবাসা নিয়ে কি কনফিউসড নিউ জেনারেশন? উত্তর খুঁজছে ‘ডায়রা’​

যদিও অ্যাভেঞ্জার্স জ্বরে কাঁপছে গোটা বিশ্ব। ওই একই দিনে মুক্তি পাচ্ছে অ্যাভেঞ্জার্স: এন্ডগেম। তাই হল পাওয়া নিয়ে কিছুটা চিন্তায় পরিচালক এবং অভিনেতা। সে কথা স্পষ্ট বললেন ফেসবুক লাইভে। তবে বাঙালি দর্শকের উপর তাঁদের ভরসা রয়েছে। দর্শক এই ছবিকে যথেষ্ট ভালবাসা দেবেন বলেই আশাবাদী তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE