×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ মার্চ ২০২১ ই-পেপার

শানুর গানে নাচবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পর্দায় আবার দেব-কোয়েল কেমিস্ট্রি!

৩০ সেপ্টেম্বর ২০২০ ১৯:৩২
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং কুমার শানু।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং কুমার শানু।

টানা ১০টি ঘণ্টা স্টার জলসা ( পড়ুন তারা) তারায় খচিত! এন্টারটেনমেন্ট, এন্টারটেনমেন্ট অ্যান্ড এন্টারটেনমেন্টে ভরপুর আগামী ৪ অক্টোবর। সৌজন্যে স্টার জলসা। ওই দিন ‘সুপার সিঙ্গার’-এর ‘সুপার ফিনালে’। গোটা অনুষ্ঠান ‘সুপার’বানাতে থাকছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নাচ, সঙ্গে থাকছেন অপরাজিতা আঢ্য, অঙ্কুশ হাজরা, রজতাভ দত্ত। এই অনুষ্ঠান দিয়েই দীর্ঘদিন পরে পর্দায় ফিরছেন কোয়েল মল্লিক।তাও আবার সুপারস্টার-সাংসদ দেবের সঙ্গে জুটি বেঁধে।

এটা যদি ‘সুপার সিঙ্গার সুপার ফিনালে-র বিনোদনের একটি দিক হয় তা হলে আরেক দিক আলো করে থাকবেন গানের দুনিয়ার দিকপালেরা। কুমার শানু, অভিজিৎ, শান, সোনু নিগম, সুখবিন্দর সিংহ। শানুর গানেই বহুদিন পরে নাচতে দেখা যাবে বুম্বাদাকে।

আর কী থাকবে?

Advertisement

থাকবে ফিনালেতে জায়গা করে নেওয়া ছয় প্রতিযোগী সঞ্চারী্, শ্রোয়ী, রাজদীপ, দীপমিতা, শালীনি, ময়ূরীর শেষ মুহূর্তের হাড্ডাহাড্ডি লড়াই। থাকবেন অতিথি বিচারক শান, লোপামুদ্রা মিত্র, অভিজিৎ, রূপঙ্কর বাগচী। যাঁরা গান ভালবাসেন সেদিন তাঁরা তৃপ্ত হবেন রূপঙ্করের জীবনমুখী গানে। শান, তন্ময় বসুর যুগলবন্দিতে। আশা ভোঁসলে, মান্না দে-র গান শোনা যাবে অভিজিৎ আর সোনু নিগমের গলায়।

আরও পড়ুন: নিজের ছবি পোস্ট করে ট্রোলড হলেন সোহম!

আরও পড়ুন: মুম্বই পুলিশ সমন পাঠাল অনুরাগ কশ্যপকে

অনুষ্ঠানের প্রযোজক এবং পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়। দুপুর ১টা থেকে শুরু হবে অনুষ্ঠান। সঞ্চালনায় যিশু সেনগুপ্ত।

Advertisement