Advertisement
১৩ জুন ২০২৪
Prosenjit Chatterjee

মিশুকের কৃতিত্বে গর্বিত বাবা প্রসেনজিৎ, কী কারণে খুশি অভিনেতা?

দৈহিক উচ্চতায় তিনি বাবা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে ছাপিয়ে গিয়েছেন। এ বার ছেলে কী এমন করলেন, যাতে গর্বিত তারকা?

(বাঁ দিকে) তৃষাণজিৎ চট্টোপাধ্যায় (ডান দিকে) প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

(বাঁ দিকে) তৃষাণজিৎ চট্টোপাধ্যায় (ডান দিকে) প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ১৪:৫৯
Share: Save:

ইউরোপে স্কুলজীবন কেটেছে। তার পর দেশে ফেরেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়। মাঝেমধ্যেই বাবার সঙ্গে ফিল্মি পার্টিতে দেখা যায় তাঁকে। দৈহিক উচ্চতায় তিনি বাবাকে ছাপিয়ে গিয়েছেন। বাবা সুপারস্টার। ছেলের যে অভিনয় জগৎ নিয়ে একেবারেই চিন্তাভাবনা নেই, তেমনটা নয়। তবে, পড়াশোনা শেষ না করে কখনই কর্মজীবন শুরু করবেন না বলেই খবর। এ বার ছেলে স্নাতক হলেন। গর্বিত বাবা প্রসেনজিৎ নিজেই দিলেন সুখবর।

কলকাতা নয়, দক্ষিণ ভারতের নামী প্রতিষ্ঠান থেকে স্নাতক হলেন তৃষাণজিৎ। ছেলের স্নাতকের শংসাপত্র পাওয়ার মুহূর্তের সেই ভিডিয়ো দিয়ে লেখেন, ‘‘ আজ নিজেকে গর্বিত বাবা মনে হচ্ছে। কারণ, আমার ছেলে মিশুক স্নাতক হল। ওর জীবনের এমন এক মুহূর্তের সাক্ষী থাকতে পেরে গর্বিত। অনেক শুভেচ্ছা। ভবিষ্যতে আরও সাফল্য পাও।’’ অভিনেতার এই পোস্টে ইন্ডাস্ট্রির সতীর্থ থেকে তাঁর অনুজ, সকলেই শুভেচ্ছা জানিয়েছেন তারকা-পুত্রকে। ছোট থেকে ফুটবল অনুরাগী তৃষাণজিৎ। বাবার ছবির জন্য রিল বানানাো কিংবা অঙ্কুশ-ঐন্দ্রিলার সঙ্গে নাচ, তৃষাণজিৎ প্রচারের আলোতেই বেড়ে উঠেছেন। অনেকেই ভাবছেন যে, খুব তাড়াতাড়িই হয়তো বড় পর্দায় দেখা যাবে প্রসেনজিতের ছেলেকে। যদিও নায়কের তরফ থেকে এমন কিছুই জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE