Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kanwar Chahal Death

হঠাৎই চলে গেলেন শেহনাজ়ের সতীর্থ, ২৯-এ প্রয়াত পঞ্জাবি সঙ্গীতশিল্পী

সিধু মুসেওয়ালার পর আরও এক পঞ্জাবি সঙ্গীতশিল্পীর অকালপ্রয়াণ। বিনোদন জগতে শোকের ছায়া।

Punjabi singer Kanwar Chahal  passes away

চলে গেলেন শেহনাজ়ের আরও এক সতীর্থ। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১১:১০
Share: Save:

মাত্র ২৯ বছর বয়সে প্রয়াত পঞ্জাবি গায়ক কানওয়ার চাহাল। সঙ্গীতশিল্পীর এই অকালপ্রয়াণে শোকস্তব্ধ বিনোদন জগৎ। কানওয়ারের প্রথম গান ‘গল সুন যা’। প্রথম অ্যালবামই সাড়া ফেলে দেয় দর্শক মহলে। ব্যাপক জনপ্রিয় হয়। এই মুহূর্তে বলিউডের অন্যতম উদীয়মান তারকা শেহনাজ় গিলের সঙ্গে একটি অ্যালবামে কাজ করেছেন এই শিল্পী। তাঁর এই আকস্মিক মৃত্যুর খবরে শোকস্তব্ধ সঙ্গীত মহল।

৪ মে মারা যান কানওয়ার, অনেকেই জানতে চেয়েছেন, কী কারণে আচমকা মৃত্যু হল শিল্পীর। যদিও পরিবারের তরফে শিল্পীর মৃত্যুর কারণ জানানো হয়নি। ১৯৯৩ সালের ২২ জুন পঞ্জাবের মনসার ভিখিতে জন্মেছিলেন কানওয়ার। লুধিয়ানার গুরু অঙ্গদ দেব ভেটারনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স ইউনিভার্সিটিতে পড়াশোনা করেছিলেন তিনি। সেখান থেকে স্নাতক হন। গানের পাশাপাশি নাচেও পারদর্শী ছিলেন তিনি। এ ছাড়াও বেশ কিছু মডেলিং করেছেন তিনি। পরিবারের সকলেই ডাক্তার, তিনিও পশুচিকিৎসক ছিলেন, তবে গানের প্রতি তীব্র টান থেকেই সঙ্গীত জগতে পা রাখেন কানওয়ার। সমাজমাধ্যমে বেশ জনপ্রিয়তা ছিল তাঁর। তবে শিল্পীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা রয়ে গিয়েছে। সূত্রের খবর, পঞ্জাবের মনসার ভিখিতে শেষকৃত্য হবে কানওয়ারের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanwar Chahal Death Shehnaaz Gill Punjabi Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE