Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Celeb Gossip

কর্ণ জোহরের সৌজন্যেই মেটের গালিচায় মিলেছে জায়গা? দেশে ফিরেই ফের সমালোচনার মুখে আলিয়া

দিন দুয়েক আগে প্রথম বার মেট গালায় পা রেখেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভট্ট। পোশাকশিল্পী প্রবাল গুরুংয়ের বানানো ধবধবে সাদা মুক্তোর পোশাক পরে গালিচায় হাঁটেন আলিয়া।

Alia Bhatt faces backlash over Met Gala debut after Prabal Gurung reveals that they met at Karan Johar’s party.

কর্ণ জোহরের দাক্ষিণ্যেই কি মেট গালায় হাঁটার সুযোগ পেয়েছেন আলিয়া ভট্ট? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১৮:৩৬
Share: Save:

মে মাসের প্রথম সোমবারে হলিউডে ফ্যাশনের উদ্‌যাপন। তবে শুধু হলিউড নয়, ফ্যাশনের এই উদ্‌যাপনে শামিল গোটা বিশ্বের তাবড় তারকারা। বিশ্ব বিনোদনের জগতে ইতিমধ্যেই স্বীকৃতি পেয়েছে ভারতীয় সিনেমা। দুনিয়াজোড়া তারকাদের ভিড়ে নিজেদের প্রতিষ্ঠা করেছেন ভারতীয় শিল্পীরা। তাঁদের মধ্যেই অন্যতম বলিউড অভিনেত্রী আলিয়া ভট্ট। ইতিমধ্যেই হলিউডে ‘রাইজ়িং স্টার’ তথা ‘উঠতি তারকা’র তকমা পেয়েছে আলিয়া। চলতি বছরে মুক্তি পেতে চলেছে তাঁর প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’। এই বছরই প্রথম বার মেট গালায় পা রাখলেন বলিউড অভিনেত্রী। মেট গালিচায় অভিষেকের পরে প্রশংসাও কুড়িয়েছেন তিনি। এ রকম সাফল্যের পরেও দেশে ফিরতে না ফিরতেই সমালোচনার মুখে পড়লেন আলিয়া।

পোশাকশিল্পী প্রবাল গুরুংয়ের বানানো সাদা পোশাক পরে মেটের গালিচায় হাঁটেন আলিয়া। প্রায় এক লক্ষ মুক্তো দিয়ে বানানো পোশাক পরে প্রয়াত কিংবদন্তি পোশাকশিল্পী কার্ল ল্যাগারফিল্ডের ‘ব্রাইড’-এর বেশে মেট গালায় উপস্থিত হয়েছিলেন বলিউডের গঙ্গুবাঈ। আলিয়ার প্রশংসা করে সমাজমাধ্যমের পাতায় একটি পোস্ট করেন প্রবাল। সেখানে তিনি লেখেন, ‘‘প্রিয় বন্ধু কর্ণ জোহরের ৪০তম জন্মদিনের পার্টিতে আলিয়ার সঙ্গে আমার প্রথম সাক্ষাৎ। আলিয়ার ব্যাপারে আমি অনেক শুনেছিলাম আমার ভাই প্রবেশের কাছ থেকে। আলিয়ার প্রথম ছবিতে কর্ণ জোহরের সহকারী ছিল আমার ভাই প্রবেশ। আলিয়ার সঙ্গে সাক্ষাৎ হওয়া মাত্রই আমি মুগ্ধ হয়েছিলাম।’’ পোশাকশিল্পী আরও লেখেন, ‘‘আগেও আমি আলিয়াকে মেট গালায় আসার জন্য আমন্ত্রণ জানিয়েছিলাম। কিন্তু ও তখন রাজি হয়নি। ও সঠিক মুহূর্তের জন্য অপেক্ষা করার কথা বলেছিল। এত বছর পরে সেই সঠিক মুহূর্ত এল।’’ প্রবালের এই পোস্ট সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়ার পর থেকেই সমালোচনার ঝড় ওঠে। নেটাগরিকদের একাংশের দাবি, কর্ণ জোহরের জন্যই সিনেমা থেকে মেট গালা, সর্বত্র সুযোগ পাচ্ছেন আলিয়া ভট্ট। আবার অনেকের মতে, চলতি বছরে হলিউড অভিষেকের জন্যই প্রচারের আলোয় থাকতে চাইছেন বলিউড অভিনেত্রী। তবে, আলিয়া সমালোচকদের দাবি, ১০ বছর অপেক্ষা করার পরে নিজের যোগ্যতায় মেটের গালিচায় পা রেখেছেন আলিয়া।

মেট গালা সেরেই মায়ানগরীতে ফিরেছেন আলিয়া। আফটার পার্টিতেও দেখা যায়নি তাঁকে। সামনেই তাঁর পরবর্তী ছবি ‌‘রকি অউর রানি কি প্রেম কহানি’র মুক্তি রয়েছে। কর্ণ জোহর পরিচালিত এই ছবিতে রণবীর সিংহের সঙ্গে অভিনয় করেছেন আলিয়া। চলতি বছরের শেষের দিকে মুক্তি পাচ্ছে আলিয়ার প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE