Advertisement
০৫ মার্চ ২০২৪
Bollywood Gossip

ডাক পেয়েছেন আলিয়া, তাঁর কাছে আসেনি আমন্ত্রণ! রাগ মেটাতে কী কাণ্ড করলেন দীপিকা?

সদ্য মেট গালায় অভিষেক হয়েছে বলিউড অভিনেত্রী আলিয়া ভট্টের। এর আগে তিন বার মেটের গালিচায় পা রাখলেও চলতি বছরে সেখানে ডাক পাননি বলিউডের অন্যতম নামজাদা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

Deepika Padukone trends after she allegedly followed an anti-Alia Bhatt account on twitter.

আলিয়া-বিরোধী অ্যাকাউন্টের অনুগামী দীপিকা, বলিউডে কি নতুন রেষারেষির সূত্রপাত? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১৭:৩৮
Share: Save:

মে মাসের প্রথম সোমবার। হলিউডে রীতিমতো সাজ সাজ রব। মেট গালায় ফ্যাশনের উদ্‌যাপন। শুধু হলিউড নয়, ফ্যাশনের এই উদ্‌যাপনে ডাক পান গোটা বিশ্বের তাবড় তারকারা। বিশ্ব বিনোদনের জগতে ইতিমধ্যেই স্বীকৃতি পেয়েছে ভারতীয় সিনেমা। দুনিয়াজোড়া তারকাদের ভিড়ে নিজেদের প্রতিষ্ঠা করেছেন ভারতীয় শিল্পীরা। তাঁদের মধ্যেই অন্যতম বলিউড অভিনেত্রী আলিয়া ভট্ট। ইতিমধ্যেই হলিউডে ‘রাইজ়িং স্টার’ তথা ‘উঠতি তারকা’র তকমা পেয়েছেন আলিয়া। চলতি বছরে মুক্তি পেতে চলেছে তাঁর প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’। এই বছরই মেট গালায় পা রাখলেন বলিউড অভিনেত্রী। পোশাকশিল্পী প্রবাল গুরুংয়ের পোশাক পরে মেটের গালিচায় হাঁটেন আলিয়া। প্রায় এক লক্ষ মুক্তো দিয়ে বানানো পোশাকের পরে প্রয়াত কিংবদন্তি পোশাকশিল্পী কার্ল ল্যাগারফিল্ডের ‘ব্রাইড’-এর বেশে মেট গালায় উপস্থিত হয়েছিলেন বলিউডের গঙ্গুবাঈ। প্রথম বার মেট গালায় পা রেখে সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছেন তিনি। তবে, ইন্ডাস্ট্রির অন্দরে কানাঘুষো, তাঁর এই সাফল্যের নেতিবাচক প্রভাব পড়েছে বলিউডে তাঁরই এক সহকর্মীর উপরে। তিনি দীপিকা পাড়ুকোন। মেট গালায় আমন্ত্রিত হওয়ার ফলে আলিয়া যে ভাবে চর্চায় রয়েছেন সম্প্রতি, তাতেই নাকি হিংসায় জ্বলেপুড়ে যাচ্ছেন বলিউডের মস্তানি।

দিন দুয়েক আগে আলিয়ার মেট গালায় অভিষেকের দিনেই অস্কারের অনুষ্ঠানের ব্যাকস্টেজের কিছু ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেন দীপিকা। কালো যে পোশাক পরে অস্কারের মঞ্চে সবার নজর কেড়েছিলেন অভিনেত্রী, সেই পোশাকেরই ছবি পোস্ট করেন তিনি। আলিয়ার মেট গালার অভিষেকের দিনেই যে প্রায় মাস দুয়েক পুরনো ছবি পোস্ট করেছেন দীপিকা, তা নজরে পড়ে নেটাগরিকদের। তার পরেই সমাজমাধ্যমে ওঠে সমালোচনার ঝড়। নেটাগরিকদের একাংশের দাবি, আলিয়া উপর থেকে প্রচারের আলো সরাতেই এমন কাজ করেছেন দীপিকা। অনেকের মতে, চলতি বছরের মেট গালায় ডাক না পেয়ে হীনম্মন্যতায় ভুগছেন অভিনেত্রী। তা থেকেই এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি। শুধু অস্কারের ব্যাকস্টেজের ছবি পোস্ট করাই নয়, টুইটারে নাকি একটি আলিয়া ভট্ট-বিরোধী অ্যাকাউন্টও ফলো করেছেন দীপিকা। যদিও, নিজের ভুল বুঝতে পেরে সেই অ্যাকাউন্টকে আবার আনফলো করে দেন তিনি।

এক সময় রণবীর কপূরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন দীপিকা পাড়ুকোন। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। এখন আলিয়া ভট্টের সঙ্গে বিয়ে করে সুখের সংসার রণবীরের। আলিয়া তাঁর প্রাক্তন প্রেমিকের বর্তমান স্ত্রী হলেও রণবীর ও আলিয়ার সঙ্গে বরাবর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন দীপিকা। বিভিন্ন অনুষ্ঠানেও দেখা গিয়েছে তার ঝলক। তা হলে হঠাৎ করে এখন কেন আলিয়ার প্রতি বিরূপ মনোভাব পোষণ করছেন দীপিকা? ধন্দে অভিনেত্রীর অনুরাগীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE