Advertisement
১৫ মে ২০২৪
Bhojpuri Singer Pawan Singh Death

বাবার স্বপ্নপূরণ করছিলেন, সেই ‘স্বপ্নের’ ছাদ থেকে পড়েই মৃত্যু উঠতি গায়ক পবন সিংহের

পবনের বাবা মহেন্দ্র সিংহ বিহারের পুলিশে চাকরি করতেন। অবসর নেওয়ার পর একটি বাড়ি তৈরি করার ইচ্ছা ছিল তাঁর। বাবার স্বপ্ন সত্যি করার কাজেই হাত লাগিয়েছিলেন পবন।

Bhojpuri singer Pawan Singh died after falling off from roof top

২৮ বছর বয়সি পবনের মৃত্যুর ভোজপুরি সিনেমা জগতেও হইচই পড়ে গিয়েছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ০৯:৩৪
Share: Save:

ছাদ থেকে পড়ে মৃত্যু হল ভোজপুরি সঙ্গীত জগতের উদীয়মান তারকা পবন সিংহের। বৃহস্পতিবার বিহারের রোহতাসে একটি নির্মীয়মান বাড়ির ছাদ থেকে পড়ে মৃত্যু হয় তাঁর। রোহতাসের দেহরি নগর থানার কাছে দুর্ঘটনাটি ঘটে।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, পবন তাঁর নির্মীয়মান বাড়ি পরিদর্শনে গিয়েছিলেন। কেমন কাজ চলছে, তা দেখতে তিনি দোতলায় উঠেছিলেন। সেই ছাদের কোনও কার্নিশ না থাকায় হঠাৎ ভারসাম্য হারিয়ে নীচে পড়ে যান পবন। ঘটনাস্থলে উপস্থিত অনেকে আহত গায়ককে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করাতে নিয়ে যাওয়ার পর সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ দেহটি হেফাজতে নিয়ে ময়নাতদন্তের জন্য সাসারাম সদর হাসপাতালে পাঠিয়েছে।

২৮ বছর বয়সি পবনের মৃত্যুর ভোজপুরি সিনেমা জগতেও হইচই পড়ে গিয়েছে। পবনের বাবা মহেন্দ্র সিংহ বিহারের পুলিশে চাকরি করতেন। অবসর নেওয়ার পর একটি বাড়ি তৈরি করার ইচ্ছা ছিল তাঁর। বাবার স্বপ্ন সত্যি করার কাজেই হাত লাগিয়েছিলেন পবন। সেই নির্মীয়মান ‘স্বপ্নের’ ছাদ থেকে পড়েই তাঁর মৃত্যু হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pawan Singh Death Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE