Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Pakistan School Shooting

পাকিস্তানের স্কুলে ঢুকে শুধু শিক্ষকদের লক্ষ্য করে গুলি! নিহত ৭, রহস্য আক্রমণের কারণ নিয়ে

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, হামলার ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তাদের লক্ষ্য করেও গুলি ছোড়া হয়। এর ফলে তিন পুলিশ আধিকারিক আহত হন। তার পরই পালিয়ে যান বন্দুকধারীরা।

Teachers killed in Pakistan school shooting, reason is still unknown.

গুলি লেগে অনেকে আহতও হয়েছেন। যাঁদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লাহৌর শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ০৮:৪৩
Share: Save:

পাকিস্তানে বন্দুকবাজদের হামলায় নিহত চার শিক্ষক-সহ কমপক্ষে সাত। উত্তর-পশ্চিম পাকিস্তানের খুররাম জেলার তরি মঙ্গল হাই স্কুলে বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে। স্কুল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, বন্দুকধারীরা শিক্ষকদের বসার ঘরে ঢুকে নির্বিচারে গুলি চালাতে শুরু করেন। মৃত্যু হয় সাত জনের। গুলি লেগে কয়েক জন আহতও হয়েছেন। যাঁদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক। এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতদের দেহ উদ্ধার করা সম্ভব হয়নি বলেও স্কুল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, হামলার ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তাদের লক্ষ্য করেও গুলি ছোড়া হয়। এর ফলে তিন পুলিশ আধিকারিক আহত হন। তার পরই পালিয়ে যান বন্দুকধারীরা।

পাকিস্তানের শিক্ষা মন্ত্রকের এক আধিকারিক সামিনা আলতাফ সংবাদমাধ্যমে জানিয়েছেন, স্কুলের ছাত্রছাত্রীদের উপর কোনও রকম হামলা চালানো হয়নি এবং তারা নিরাপদে রয়েছে। স্থানীয় প্রতিবেদন অনুযায়ী, বন্দুকধারীরা যখন স্কুলে প্রবেশ করেন, তখন ওই স্কুলটিতে পরীক্ষা চলছিল।

আফগানিস্তানের সীমান্তবর্তী ওই গ্রামীণ এলাকার স্কুলে গুলি চলার সময় ঠিক কী ঘটেছিল, বা কেন এই হামলা চালানো হয়েছিল, সে সম্পর্কে বিশদে এখনও কিছু জানা যায়নি। পুলিশও এই বিষয়ে কোনও বিবৃতি দেয়নি।

বৃহস্পতিবার সকালে খুররাম জেলাতেই গাড়ি চালানোর সময় এক যুবককে গুলি করে ঝাঁঝরা করে দেওয়া হয়। তিনি একই স্কুলের কর্মী বলে মনে করা হচ্ছে। এই দুই ঘটনার কোনও একটা যোগসূত্র থাকলেও থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা পুলিশ কর্তাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan School shooting Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE