Advertisement
০৬ মে ২০২৪
Pushpa: The Rule Update

অল্লু অর্জুনের পরে এ বার ফাহাদ ফাসিল, মুক্তি পিছোলেও উত্তেজনা জিইয়ে রাখছে ‘পুষ্পা: দ্য রুল’

‘পুষ্পা: দ্য রাইজ়’-এর সাফল্যের পরে ‘পুষ্পা: দ্য রুল’ ছবি নিয়ে হইচই পড়ে গিয়েছে দর্শক ও অনুরাগীদের মধ্যে। বিশাখাপত্তনমে ক্লাইম্যাক্স দৃশ্যের পর এ বার রামোজি ফিল্ম সিটিতে শুটিং চলছে ছবির।

Allu Arjun and Fahadh Faasil in Pushpa: The Rise.

‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবিতে অল্লু অর্জুন ও ফাহাদ ফাসিল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৭:৩৫
Share: Save:

অতিমারি ও লকডাউনের আবহেই ২০২১ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা: দ্য রাইজ়’। দক্ষিণী তারকা অল্লু অর্জুন অভিনীত এই ছবি নজর কেড়েছিল দর্শকের। এই ছবির মাধ্যমেই সর্বভারতীয় স্তরে পরিচিত মুখ হয়ে ওঠেন অল্লু। দেশের বক্স অফিসে ৩৫০ কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এই ছবি। তার পর থেকেই ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’-এর অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা। গত বছরের শেষ দিক থেকে ছবির কাজে হাতও দিয়েছিলেন পরিচালক সুকুমার। গত এপ্রিলে মুক্তি পেয়েছে ছবির প্রথম ঝলকও। ছবিতে অল্লু অর্জুনের ‘লুক’ প্রকাশ্যে আসার পর থেকেই উত্তেজনা কয়েক গুণ বেড়ে গিয়েছে অনুরাগীদের। এ বার ধরা দিলেন ফাহাদ ফাসিলও।

কামানো মাথা, চোখে রোদচশমা, ঠোঁটের কোণে জ্বলন্ত সিগারেট! ‘পুষ্পা: দ্য রুল’ ছবিতে ফাহাদের লুক প্রকাশ্যে আসতেই দর্শকের উত্তেজনা তুঙ্গে। ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবিতে তাঁর চরিত্র সাড়া জাগিয়েছিল অনুরাগীদের মধ্যে। অল্লু ও রশ্মিকার নজরকাড়া পারফরম্যান্সের মধ্যেও চোখ টেনেছিলেন ফাহাদ। ‘পুষ্পা’-র প্রথম ছবির পরে ভনওয়ার সিংহ শেখাওয়াতের চরিত্রের প্রত্যাবর্তনের জন্য অপেক্ষা করে ছিলেন দর্শক ও অনুরাগীরা। তাঁদের সেই আশাপূরণও হতে চলেছে। ফাহাদের ৪১তম জন্মদিন উপলক্ষে মুক্তি পেয়েছে পোস্টার। দ্বিতীয় ছবিতে আরও ক্রুর হয়ে উঠবে তাঁর চরিত্র, তা নিয়ে সন্দেহ নেই বললেই চলে।

গত মাসে বিশাখাপত্তনমে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিংয়ে ব্যস্ত ছিলেন অল্লু অর্জুন। সেই দৃশ্যের কাজ সেরে গত রবিবার থেকেই হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে শুরু হচ্ছে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ কিছু দৃশ্যের শুটিং। শুটিংয়ের জন্য বিশালাকার সেটও নাকি তৈরি করা হয়েছে ফিল্ম সিটিতে। আগামী বেশ কয়েক দিন সেই সেটেও শুটিং করবেন কলাকুশলীরা। গত বছরের শেষের দিক থেকে শুরু হয়ে গিয়েছিল ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিং। এখনও পর্যন্ত গোটা দেশের একাধিক জায়গায় শুটিং করেছেন অল্লু অর্জুন ও ছবির গোটা টিম। খবর, আগামী বছর মে মাস নাগাদ মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE