Advertisement
১৯ জুন ২০২৪
Parineeti Chopra

প্রেমে সিলমোহর! পরিণীতি এলেন রাঘবের রাজ্যে, দ্রুত গাড়িতে উঠে কোথায় গেলেন তাঁরা?

সম্প্রতি আরও এক আপ নেতা সঞ্জীব অরোরার টুইটে রাঘব-পরিণীতির সম্পর্কে সিলমোহর পড়েছে। জুটিকে নতুন পথচলার শুভেচ্ছা জানান তিনি। এতেই অনুরাগীদের অনুমান, বাগ্‌দান হয়ে গিয়েছে তাঁদের।

Raghav Chadha picks Parineeti Chopra from Delhi airport

এখনও শুভ দিন দেখছেন রাঘব-পরিণীতির পরিবার, বিয়ের তোড়জোড় চলছে ভাল মতোই। ছবি—ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ২০:২৯
Share: Save:

প্রেমিক আগে এসেছিলেন মুম্বইয়ে, এ বার প্রেমিকা গেলেন প্রেমিকের রাজ্য দিল্লিতে। আপ সাংসদ রাঘব চড্ডার সঙ্গে অভিনেত্রী পরিণীতি চোপড়ার প্রেমের জল্পনায় নয়া মোড়। সম্প্রতি অভিনেত্রীকে দিল্লির বিমানবন্দরে দেখা গেল। পরিণীতিকে নিতে এসেছিলেন রাঘব। গাড়িতে উঠে রাঘবের বাড়িই গেলেন পরিণীতি? অত্যন্ত দ্রুততার সঙ্গে লোকচক্ষু এবং ক্যামেরার আড়াল হয়ে যেতে চাইলেন দুই বন্ধু, তাঁদের কোনও প্রশ্ন করা যায়নি।

যদিও, পরিণীতির পরবর্তী পোস্টে দেখা গেল দিল্লির মোমো খেয়ে আপ্লুত তিনি। ঘুরে দেখছেন শহর, খুঁজছেন স্মৃতি, কিংবা আগামীর গন্ধ।

মঙ্গলবার আম আদমি পার্টির আরও এক নেতা সঞ্জীব অরোরার টুইটে প্রায় হইচই পড়ে গিয়েছে। জুটিকে নতুন পথচলার এবং প্রেমের বন্ধন অটুট রাখার শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। এতেই অনুরাগীদের অনুমান, বাগ্‌দান সারা হয়ে গিয়েছে তাঁদের। তার পর থেকে পরিণীতি ও রাঘবের জন্য একের পর এক শুভেচ্ছাবার্তা আসতেই থাকে। শুরু হয় নতুন জল্পনা, কবে হবে চারহাত এক? গোপন সূত্রে খবর মিলল, এখনও শুভ দিন দেখছেন রাঘব-পরিণীতির পরিবার। বিয়ের তোড়জোড় চলছে ভাল মতোই। অভিনেত্রী স্বরা ভাস্কর এবং সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের মতোই আবার চারহাত এক করার পথেই হাঁটছেন বিনোদন এবং রাজনীতি-জগতের দুই তারকা।

পরিণীতিকে নিতে এসেছিলেন রাঘব। গাড়িতে উঠে রাঘবের বাড়িই গেলেন পরিণীতি?

পরিণীতিকে নিতে এসেছিলেন রাঘব। গাড়িতে উঠে রাঘবের বাড়িই গেলেন পরিণীতি? ছবি-ইনস্টাগ্রাম

মুম্বইয়ের এক রেস্তরাঁয় পর পর দু’দিন একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। সেই থেকে গুঞ্জন শুরু। দিন কয়েক আগে রাঘবকে রাজভবনে ঢোকার মুখে প্রশ্ন করা হলে তিনি মুখ খুলতে চাননি। শুধু বলেন, “পরিণীতিকে বিয়ে করলে জানাব।” এর পর পরিণীতিকে সামনে পেয়েও প্রশ্ন ছুড়ে দেন আলোকচিত্রীরা। বিমানবন্দর থেকে বেরোনোর সময় একের পর এক প্রশ্ন, ‘ম্যাম যেটা শুনছি সেটা কি সত্যি’, ‘ম্যাম কবে বিয়ে’, ‘পরি ম্যাম, রাঘব স্যরের ব্যাপারে কিছু বলুন’— নানা প্রশ্ন। একটারও জবাব দেননি। যত প্রশ্ন জিজ্ঞেস করেছেন আলোকচিত্রীরা, ততই লজ্জায় লাল হয়েছেন অভিনেত্রী। গাড়িতে ওঠার সময় শুধু বলেন ‘হুমমম’।

তবে ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, আত্মীয়-পরিজনের মধ্যে প্রাথমিক আলোচনার পরেই নাকি রেস্তরাঁয় যান তাঁরা। পরিবারের সদস্যরাও একে অপরের সঙ্গে পরিচিত। খুব শীঘ্রই নাকি দুই পরিবারের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরে ‘রোকা’ অনুষ্ঠান হতে চলেছে পরিণীতির। তার পরে সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে চাইছেন যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parineeti Chopra Raghav Chadha love
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE