Advertisement
০২ মে ২০২৪
Rahul Arunoday Banerjee- Priyanka Sarkar

সহজ হল রাহুল-প্রিয়াঙ্কার সম্পর্ক! এক ছাদের নীচে থাকতে চলেছেন তারকা যুগল

কানাঘুষো চলছিলই, বিচ্ছেদ ভুলে কাছাকাছি এসেছেন রাহুল-প্রিয়াঙ্কা। এ বার তাতেই সিলমোহর দিলেন অভিনেতা। প্রত্যাহার করলেন মামলা।

Picture of Rahul Arunoday banerjee and priyanka sarkar

বিচ্ছেদ ভুলে কাছাকাছি রাহুল-প্রিয়াঙ্কা ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৭:১৮
Share: Save:

দীর্ঘ দিন ধরেই আলাদা তাঁরা। দু’জনের সম্পর্ক নিয়ে কম ঘানাঘুষো হয়নি। এক সময় টলিউডে অন্যতম জুটি ছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় ও প্রিয়ঙ্কা সরকার। কিন্তু ছেলে সহজের জন্মের পর থেকেই সেই সম্পর্কের গতিপথ বদলায়। একে অপরের দিকে অভিযোগের আঙুল তোলেন প্রকাশ্যেই। সেই নিয়ে কাদা ছোড়াছুড়ি কম হয়নি। তবে গত বছর থেকেই একটু একটু কমে সহজ হচ্ছিল তাঁদের সম্পর্ক। পুজো হোক কিংবা দোল, যে কোনও অনুষ্ঠানে সহজের বাবা-মা হয়ে প্রকাশ্যে এসেছেন এই জুটি। বছর শেষে প্রিয়াঙ্কার জন্মদিনে রাহুলেক দেখা গিয়েছিল প্রিয়ঙ্কার সঙ্গে রংমিলান্তি করে পোশাক পরেই। কানাঘুষো চলছিলই, বিচ্ছেদ ভুলে কাছাকাছি এসেছেন তাঁরা। এ বার তাতেই সিলমোহর দিলেন অভিনেতা। এমনকি, মামলাও প্রত্যাহার করে ফেলেছেন ইতিমধ্যেই।

এই প্রসঙ্গে অভিনেতা রাহুল অরুোণদয় বন্দ্যোপাধ্যায় আনন্দবাজার অনলাইনকে বলেন, ‘‘হ্যাঁ মামলাটা চলছিল অনেক দিন ধরে, প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছি।’’ তা হলে কি এ বার পুনরায় মান-অভিমান ভুলে এক হতে চলেছেন ‘চিরদিনই তুমি যে আমার’ জুটি? রাহুল বলেন, ‘‘হ্যাঁ,এখনও শিফ্‌ট করিনি, তবে খুব শীঘ্রই থাকব একসঙ্গে।’’ যদিও এই সিদ্ধান্ত যে ছেলে সহজের কথা ভেবেই নেওয়া, জানিয়েছেন অভিনেতা। মা-বাবা একসঙ্গে থাকতে চলছে, শুনেই খুশি ছোট্ট সহজ।

প্রসঙ্গ ২০১৮ সাল থেকে কোর্টে তাঁদের এই মামলা চলছিল। মাঝে অনেকটা সময় বয়ে গিয়েছে। ২০২৩ সালে জানুয়ারি মাসে ছিল মামালার তারিখ, আদলতে কেউ হাজিরা না দেওয়ায় পর পর মামলার শুনানির তারিখ ধার্য হয় মার্চ, এপ্রিল ও জুলাইতে। তবে বিরোধ মিটিয়ে মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন দু’পক্ষ। যদিও এই প্রসঙ্গে প্রিয়াঙ্কার প্রতিক্রিয়া মেলেনি এখনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE