Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rahul aronudoy banerjee

Rahul Arunodoy Banerjee: ঋত্বিক আর আবীর বলছে, কোভিডের পর আমার মাথায় গন্ডগোল দেখা গিয়েছে: রাহুল

রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্য়ায়

রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্য়ায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২১ ১৫:৫৫
Share: Save:

কোভিডের আগে যে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে সবাই চিনতেন, সে আজ আর নেই। আদপে কোন দিক থেকে বদলে গেলেন তিনি? খেয়াল করলে দেখা যাবে, ‘দেশের মাটি’-র ‘রাজা’-র পরিবর্তন ধরা পড়েছে ইনস্টাগ্রামে। আগে রাহুলের ইনস্টাগ্রাম প্রোফাইল ছিল প্রকৃতির ছবিতে ভরা, এখন প্রকৃতি উধাও। হয়তো এক অভিনেতার পেশাদারিত্ব ফুটে উঠছে তাঁর প্রোফাইল থেকে। তাঁর প্রোফাইলে ছড়িয়ে রয়েছে ধারাবাহিকের বিভিন্ন দৃশ্য। আগে ভবঘুরে সাজে ধরা দিতেন তিনি, এখন ‘রাজা’ ছাড়া নিজেকে যেন অন্য কিছু ভাবতে পারছেন না রাহুল। ‘রাজা’র রাজ্যর সীমারেখা ক্রমশ বেড়েই চলেছে।

এখন রাহুল রিল ভিডিয়োও বানাচ্ছেন। স্টোরিতে নিয়মিত ছবি ভিডিয়ো পোস্ট করেন তিনি। রাস্তা দিয়ে হেঁটে এসে গাড়িতে উঠছেন রাহুল, পিছনে বাজছে গান। রাহুলের প্রথম রিল ভিডিয়োটি দেখে উত্তেজিত হয়ে গিয়েছিলেন তাঁর অনুরাগীরাও।

কেন এই পরিবর্তন? উত্তর খুঁজল আনন্দবাজার অনলাইন।

রাহুল বললেন, ‘‘শুরু করেছিলাম অন্য উদ্দেশ্য নিয়ে, এখন সেটা বদলে গিয়েছে।’’ প্রথম প্রথম অল্পবিস্তর ছবি পোস্ট করতেন তিনি। আসল উদ্দেশ্য ছিল, ‘রাজা’-কে অনুরাগীদের সামনে উপস্থিত করার। ক্রমশ দেখা গেল, এই ইচ্ছে শখে পরিণত হচ্ছে। যেন নেশা ধরিয়ে দিয়েছে। ব্যস, সেই থেকে নতুন রাহুলের আবির্ভাব!

কিন্তু রাহুলের কথায় জানা গেল, এর জন্য বন্ধুদের কাছে কম কথা শুনতে হচ্ছে না তাঁকে। তিনি বললেন, ‘‘ইতিমধ্যেই ঋত্বিক (চক্রবর্তী) এবং আবীর (চট্টোপাধ্যায়) আমাকে আওয়াজ দিয়েছে। বলছে, কোভিডে আক্রান্ত হয়েছিলাম বলেই নাকি আমার মাথায় গন্ডগোল দেখা দিয়েছে। আর তাই এত ছবি পোস্ট করছি, রিল করছি। যদিও এখনও পর্যন্ত একটাই রিল বানিয়েছি।’’ কিন্তু রাহুল তাঁর বন্ধুদের কথায় খুব একটা গুরুত্ব দিতে চান না। সবে মাত্র প্রযুক্তির আনন্দ পেয়েছেন তিনি। তাঁর অনুরাগীরাও খুশি। সেই খুশিতেই মেতে রয়েছেন রাহুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE