Advertisement
০৪ মে ২০২৪
Rahul Arunoday Banerjee

Rahul-Rooqma: রাজা-মাম্পির মতোই বিক্রম-অনামিকা জনপ্রিয় হবে তো? প্রশ্নে রাহুল

ধারাবাহিকের প্রচার ঝলক প্রকাশ্যে আসতেই অনুরাগীরা পুলকিত। যদিও তখন শুধুই দেখা গিয়েছিল রুকমা ওরফে ‘দেশের মাটি’র ‘মাম্পি’-কেl তাঁকে দেখেই আশা জেগেছিল সবার, তবে কি 'রাজা' রাহুলও রয়েছেন। সেই উত্তর ছিল দ্বিতীয় প্রচার ঝলকে। এবং সোমবার অনুরাগীদের সঙ্গে আড্ডায় ফের একত্রে জুটি।

‘লালকুঠি’-তে রুকমা-রাহুল

‘লালকুঠি’-তে রুকমা-রাহুল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২২ ১২:০৮
Share: Save:

কথা রাখলেন রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়, রুকমা রায়। ফের তাঁরা জুটি নতুন ধারাবাহিকে। জি বাংলার ‘লালকুঠি’-তে। এই খবর প্রথম জানিয়েছিল আনন্দবাজার অনলাইন।

ধারাবাহিকের প্রচার ঝলক প্রকাশ্যে আসতেই অনুরাগীরা পুলকিত। যদিও তখন শুধুই দেখা গিয়েছিল রুকমা ওরফে ‘দেশের মাটি’র ‘মাম্পি’-কেl তাঁকে দেখেই আশা জেগেছিল সবার, তবে কি 'রাজা' রাহুলও রয়েছেন। সেই উত্তর ছিল দ্বিতীয় প্রচার ঝলকে। এবং সোমবার অনুরাগীদের সঙ্গে আড্ডায় ফের একত্রে জুটি। সেখানেই রাহুল শঙ্কা প্রকাশ করে ফেলেছেন, রাজা-মাম্পির মতোই বিক্রম-অনামিকা জুটি জনপ্রিয় হবে তো?

আগের ধারাবাহিকে পারিবারিক গল্প। ফলে, সেখানে অভিনয়ের রীতি, চরিত্রবিন্যাস সবই অন্য রকম ছিল। অনেক দিন পরে 'লালকুঠি'-র হাত ধরে ছোট পর্দায় ফিরছে রহস্য রোমাঞ্চ। রাহুল- রুকমা তাই নিয়েও উত্তেজিত!

জানিয়েছেন, শুরুতে অনেক রহস্য, অনেক ধাঁধা। আস্তে আস্তে সব প্রশ্নের উত্তর মিলবে। তাই অনুরাগীদের কাছে অনুরোধ, ২ মে রাত সাড়ে ৯টায় সবাই যেন চোখ রাখেন জি বাংলার পর্দায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE