Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Desher Mati: ‘আমার পাঞ্জাবিটা আবার ছিঁড়বি’? রুকমাকে ভালবেসে আবদার জানালেন রাহুল!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৯ মে ২০২১ ১৪:৫৮
‘দেশের মাটি’র মাম্পি ও রাজা

‘দেশের মাটি’র মাম্পি ও রাজা

রাজার জীবনে সত্যিই কত চাপ! মাম্পিকে ভালবাসার চাপ তো আছেই। বাস্তবে কোভিড আক্রান্ত স্টার জলসার ‘দেশের মাটি’র ‘রাজা’ ওরফে রাহুল বন্দ্যোপাধ্যায়। সেই নিয়েই শুক্রবার সন্ধেয় তিনি আর ‘মাম্পি’ ওরফে রুকমা রায় মুখোমুখি হয়েছিলেন অনুরাগীদের। সেখানেও চাপে রাহুল! এক অনুরাগীর আবদার, শাড়ি পড়লে মাম্পিকে কেমন লাগে? সেটা ‘রাজা’র চোখ দিয়ে বলতে হবে অভিনেতাকে! অনুরাগীদের সঙ্গে তাল মিলিয়ে ‘মাম্পি’র দাবি, ‘‘কালো পাঞ্জাবিতে দারুণ মানিয়েছিল রাহুলকে।’’ সঙ্গে সঙ্গে হাল ছেড়ে অভিনেতার আত্মসমর্পণ, ‘‘পাঞ্জাবিটা আবার ছিঁড়বি?’’

পর্দার রসায়ন পর্দার বাইরে ছড়াতেই উল্লসিত নেটাগরিকেরা। ততক্ষণে জনৈকের করা প্রশ্নের জবাব গানে দিয়েছেন রাহুল। অসুস্থতার মধ্যেও গেয়ে উঠেছেন ‘বনপলাশীর পদাবলী’ ছবির জনপ্রিয় গান ‘আহা মরি মরি চলিতে চলিতে বাজায় কাঁকন’। যেই গেয়েছেন ‘পাগল আমি ও রূপ দেখে...’ লজ্জায় লাল রুকমা। একই সঙ্গে ফাঁস, অবসরে প্রায়ই রাহুলকে গান শোনান রুকমা!

Advertisement

ধারাবাহিকে রবীন্দ্রজয়ন্তী অনুষ্ঠানে কালো রঙের পাঞ্জাবির প্রসঙ্গ উঠতেই অনুরাগীদের কৌতূহল, এক বারেই কি পাঞ্জাবি ছিঁড়তে পেরেছিলেন রুকমা? ঠাট্টার মেজাজে এই প্রশ্নেরও জবাব দেন অভিনেতা। বলেন, এক বারে না ছিঁড়তে পারলে একাধিক পাঞ্জাবি ছিঁড়তে হত রুকমাকে। পর্দায় যাঁদের এত প্রেম বাস্তবে সেই রাহুল-রুকমার মনে পরস্পরের প্রতি কি ভালবাসার ছিটেফোঁটাও নেই? এমন প্রশ্নও ছোড়েন নেটাগরিকেরা। এতক্ষণ প্রায় সব প্রশ্নের জবাব দিচ্ছিলেন রুকমা। এ বার তিনি বল ঠেললেন রাহুলের কোর্টে। অভিনেতা কিন্তু অনায়াস, ‘‘খুব ভালবাসি রুকমাকে।’’ তার পরেই ধারাবাহিকের মতো মোচড় তাঁর উত্তরেও, অনুরাগীরা যে রকম ‘দুষ্টু ভালবাসা’র কথা বলছেন সে রকমটা তাঁদের মধ্যে সত্যিই নেই।

আরও পড়ুন

Advertisement