Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

তোমরা আর ‘দেশের মাটি’র নায়ক-নায়িকা নও, শ্রুতিকে রুকমার বিরুদ্ধে উস্কানি নেটাগরিকদের?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৮ মে ২০২১ ১৭:৪৭
শ্রুতি বনাম রুকমা

শ্রুতি বনাম রুকমা

শনিবার আবার ট্রোলের শিকার হলেন শ্রুতি দাস। নেটাগরিকদের দাবি, রাজা-মাম্পি ‘দেশের মাটি’র সমস্ত আকর্ষণ কেড়ে নিয়েছে। অভিনেত্রীকে তাঁদের কটাক্ষ, ‘দেশের মাটি-তে তোমরা আর নায়ক-নায়িকা নও’! এ ভাবেই কি ‘মাম্পি’ ওরফে রুকমা রায়ের বিরুদ্ধে উস্কে দিচ্ছেন তাঁরা শ্রুতিকে? অভিনেত্রীর যদিও সাফ জবাব, ‘এ সব শুনেও আমার মনোবল ভাঙবে না’। আনন্দবাজার ডিজিটালের কাছে রুকমার দাবি, ‘শ্রুতি বুদ্ধিমান। আমাদের মধ্যে এত চট করে ভাঙন ধরানো সম্ভব নয়।’

ঘটনাটা ঠিক কী? স্টার জলসার এই ধারাবাহিকের কেন্দ্রে মুখোপাধ্যায় পরিবার আর স্বরূপনগর। স্থানীয় মানুষ এবং পরিবারের সদস্যদের নিয়ে জমজমাট ঘরোয়া গল্প। কিছু দিন আগেই নানা ঝঞ্ঝাটের পর সাতপাকে বাঁধা পড়েছে কিয়ান-নোয়া। তার পরেই ধারাবাহিকের গল্প এগিয়েছে রাজা-মাম্পির প্রেম-বিরহ নিয়ে। ইতিমধ্যেই তাদের রসায়ন জনপ্রিয় হয়েছে। বিষয়টি নিয়ে ফের ট্রোলের মুখে ‘নোয়া’ ওরফে শ্রুতি।

এমনিতেই শ্রুতিকে নিয়ে মাথাব্যথার শেষ নেই নেটাগরিকদের। কখনও তাঁদের সমস্যা তাঁর গায়ের রং নিয়ে, কখনও ১৪ বছরের বড় প্রেমিক, পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারকে নিয়ে। তার জেরে অসুস্থ অবস্থায় অভিনেত্রীর মৃত্যু কামনাও করেছেন বেশ কিছু দর্শক।

Advertisement

শ্রুতি যদিও তাঁর মতো করেই সামলেছেন গোটা বিষয়। নেটাগরিকদের সপাটে জানিয়েছেন, ‘ওরে অবুঝ, এই ধারাবাহিক তথাকথিত নায়ক-নায়িকা নির্ভর নয়’। যা শুরুতেই জানিয়েছিলেন কাহিনি-চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়। সে কথারই পুনরাবৃত্তি করে শ্রুতি বলেন, এখানে নোয়া-কিয়ান, রাজা-মাম্পি, ডোডো-উজ্জয়িনী, দাদান-ঠাম্মি, জেঠুমণি-বৌরানি সবাই নায়ক-নায়িকা। অভিনেত্রীর দাবি, রোজ এত মানুষের মৃত্যু বরং তাঁর মনোবল ভেঙে দেওয়ার জন্য যথেষ্ট। বিস্ফোরক শ্রুতির পরামর্শ, ‘শারীরিক দিক থেকে মানুষ হওয়ার পাশাপাশি মানসিক দিক থেকেও সঠিক হওয়ার চেষ্টা করুন’। কথাপ্রসঙ্গে তিনি তুলনা টেনেছেন মানুষ আর পশুর মধ্যেও। শ্রুতির ব্যঙ্গোক্তি, সম্ভব হলে শারীরিক ভাবে আরও বাড়তি ২টো পা লাগিয়ে মানুষকে পশুদের মতো অবলা হওয়ার অনুরোধ জানাতেন তিনি।

শ্রুতিকে পূর্ণ সমর্থন জানিয়েছেন রুকমাও। তাঁর কথায়, নেটমাধ্যমে কে, কী বললেন তাই নিয়ে বিন্দুমাত্র মাথা ঘামান না তিনি। তাঁর কাছে শ্রুতি ‘ছোট বোন’। সুস্থ সম্পর্ক রয়েছে তাঁদের মধ্যে। হাজার চেষ্টা করলেও যা নষ্ট হওয়ার নয়।

আরও পড়ুন

Advertisement