Advertisement
০৫ মে ২০২৪
Rahul Arunoday Banerjee

Rahul-Rooqma-Monalisa: একসঙ্গে ছবিতে, ‘পার্থ-ঘনিষ্ঠ’ মোনালিসাকে কী ভাবে চিনলেন রাহুল, রুকমা?

এক দিকে পার্থ-অর্পিতা। অন্য দিকে মোনালিসা দাস। সরগরম রাজ্য-রাজনীতি। সেই মোনালিসার সঙ্গে কী ভাবে ফ্রেমবন্দি হলেন রাহুল-রুকমা?

কীভাবে পরিচয় হল মোনালিসার সঙ্গে?

কীভাবে পরিচয় হল মোনালিসার সঙ্গে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১৭:৫৯
Share: Save:

এক দিকে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় আর অন্যদিকে রুকমা রায়। আর মাঝে হাসিমুখে দাঁড়িয়ে বাংলার অধ্যাপিকা মোনালিসা দাস। সেই মোনালিসা, যিনি শেষ ২৪ ঘণ্টায় শিরোনামে। পার্থ-অর্পিতা কাণ্ডে জড়িয়েছে তাঁর নামও।

পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়। আপাতত তাঁদের নিয়েই সরগরম রাজ্য-রাজনীতি। পার্থের গ্রেফতারের আগে থেকেই মোনালিসার নামটি মন্ত্রী-‘ঘনিষ্ঠ’ হিসেবে বিভিন্ন মহলে ঘোরাফেরা করছে। অনেকেরই প্রশ্ন, এ হেন মোনালিসার সঙ্গে কী করছেন রাহুল, রুকমা? কী ভাবে পরিচয় হল তাঁদের?

সেই উত্তর খুঁজতেই আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করে অভিনেতা, অভিনেত্রীর সঙ্গে। রুকমা জানিয়েছেন, ব্যক্তিগত ভাবে ওঁর সঙ্গে কোনও পরিচয় নেই তাঁর। ইন্ডাস্ট্রির সূত্রে একটি ঘরোয়া অনুষ্ঠানে দেখা হয়েছিল। ব্যস সেইটুকুই।

অন্য দিকে রাহুলের গলাতেও একই সুর। অভিনেতা বলেন,“আমরা শিল্পী। বিভিন্ন জায়গায় অনেক মানুষের সঙ্গে দেখা হয়। তাঁরা ছবি তোলেন। তাঁদের ক’টা ফ্ল্যাট আছে, আমার জানার কথা নয়। এক বন্ধুর বাড়িতে ওঁর সঙ্গে দেখা হয়েছিল। সেখানেই ছবি তোলেন। ব্যস,এই টুকুই।”

‘দেশের মাটি’ ধারাবাহিক থেকে রাহুল-রুকমা জুটি দর্শকের প্রিয়। ইদানীং তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে ‘লালকুঠি’ ধারাবাহিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE