Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Rahul Arunodoy Banerjee: রুকমার সঙ্গে নতুন প্রেম, তাই সন্দীপ্তার সঙ্গে সম্পর্ক ভাঙল রাহুলের?

রাহুল বললেন, “সন্দীপ্তার সঙ্গে বিশেষ সম্পর্ক আমরা কোনও দিন স্বীকার করিনি। ওর সঙ্গে যে ভবিষ্যৎ দেখেছি, এমনও নয়। সে রকম ভাবলে অন্য কথা ছিল।”

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৩ ফেব্রুয়ারি ২০২২ ১৪:৩০
Save
Something isn't right! Please refresh.
 রুকমা রায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং  সন্দীপ্তা সেন ।

রুকমা রায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং সন্দীপ্তা সেন ।

Popup Close

রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। অভিনেতা হিসেবে ইন্ডাস্ট্রিতে তাঁর সম্মান এবং সমৃদ্ধি যেমন বাড়ে, তেমনি খ্যাতনামী হওয়ার সুবাদে তাঁর প্রেম, বিচ্ছেদ আর পরকীয়া নিয়ে অনুরাগীদের অন্তহীন আগ্রহ। এক সময়ে যেমন ছিল রাহুল-প্রিয়াঙ্কা, আজ তা সন্দীপ্তা-রাহুল হয়ে রাহুল-রুকমাতে এসে দাঁড়িয়েছে।

রাহুল অবশ্য বরাবর তাঁর সম্পর্ক নিয়ে কথা বলতে অনায়াস এবং অভ্যস্ত। প্রিয়াঙ্কার সঙ্গে ৭ বছরের দাম্পত্য জীবনের অবসান হলেও আইনত তাঁদের বিচ্ছেদ হয়নি। তাঁদের একমাত্র সন্তান সহজকে বড় করে তোলা এবং দেখাশোনার দায়িত্বও দু’জনে ভাগ করে নিয়েছেন। পরবর্তীকালে রাহুলের বন্ধুত্ব হয়েছে অভিনেত্রী সন্দীপ্তার সঙ্গে। এক বার সন্দীপ্তার জন্মদিনে রাহুল নেটমাধ্যমে লিখেছিলেন, “আমার সব মন কেমনের ঠিকানা তুই...শুভ জন্মদিন সন্দীপ্তা।”

মন কেমনের চাবিকাঠি সন্দীপ্তার কাছে থাকলেও রাহুল কি মন ভাল রাখার খোঁজ পেয়েছেন অভিনেত্রী রুকমার সঙ্গে? আনন্দবাজার অনলাইনের এই প্রশ্নে রাহুল বললেন, “সে কী! রুকমার সঙ্গে সম্পর্কে যেতে যাব কেন? আমার তো বিচ্ছেদও হয়নি।” রুকমার সঙ্গে প্রেম হওয়ায় নাকি সন্দীপ্তার সঙ্গে রাহুলের সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছে? রাহুল একেবারেই অপ্রস্তুত। বললেন, “সন্দীপ্তার সঙ্গে বিশেষ সম্পর্ক আমরা কোনও দিন স্বীকার করিনি। ওর সঙ্গে যে ভবিষ্যৎ দেখেছি, এমনও নয়। সে রকম ভাবলে অন্য কথা ছিল। রুকমার কারণে সন্দীপ্তার সঙ্গে সম্পর্ক ভেঙেছে, এটা আকাশ-কুসুম স্বপ্ন দেখার মতো!”

Advertisement

ইন্ডাস্ট্রির খবর, রুকমার সঙ্গে রাহুল নাকি সম্প্রতি পাহাড়ে ঘুরে এসেছেন? অভিনেতার জবাব, “রুকমা আমার বন্ধু। ওর সঙ্গে বেড়াতে গেলে বুক বাজিয়ে বন্ধুদের দল নিয়ে যাব। লুকোব কেন?”
আসছে সরস্বতী পুজো। তার পরেই প্রেমের দিন।

জীবনের সবচেয়ে সুন্দর প্রেম-প্রস্তাবের কথা মনে পড়ে? অভিনেতা বললেন, ‘‘আমি যখনই কাউকে প্রস্তাব দিয়েছি বা পেয়েছি, সব ঘটনাই বড্ড সহজ-সরল ভাবে ঘটেছে। কিন্তু এক বারের কথা ভালই মনে পড়ছে। সে বারই শুধু আমি একটু রোম্যান্টিক কাণ্ড করেছিলাম। জন্মদিনে রাত ১২টার সময়ে প্রেমিকার বাড়ির জানলার সামনে গিয়ে উপস্থিত হয়েছিলাম।’’

কোন প্রেমিকার কথা বললেন রাহুল?

না, ধোঁয়াশা রাখেননি অভিনেতা। স্পষ্টই বললেন, সেই প্রেমিকার নাম প্রিয়াঙ্কা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement