Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rahul Arunoday Banerjee

Rahul and Priyanka: ‘জুটিতে, দু’টিতে’! প্রিয়াঙ্কার সঙ্গে ছবি দিয়ে স্মৃতিমেদুর রাহুল

প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে একটি ছবি ভেসে উঠল অভিনেতার ইনস্টাগ্রামের।

প্রিয়াঙ্কা সরকার এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়।

প্রিয়াঙ্কা সরকার এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২১ ১৭:২৮
Share: Save:

করোনা আক্রান্ত হয়ে আপাতত নিভৃতবাসে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়।। আচমকাই স্মৃতিমেদুর অভিনেতা। ফিরে গিয়েছেন ১ দশক আগের কোনও একটা দিনে। অন্তত তেমনটাই বলছে অভিনেতার ইনস্টাগ্রাম।

প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে একটি ছবি ভেসে উঠল অভিনেতার ইনস্টাগ্রামে। সেখানে দু’জনের সাজপোশাক বলে দিচ্ছে রাজ চক্রবর্তী পরিচালিত ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির একটি দৃশ্য সেটি। ২০০৮ সালে এই ছবির মাধ্যমেই বড় পর্দায় পা রেখেছিলেন রাহুল এবং প্রিয়াঙ্কা। দরিদ্র কারিগর কৃষ্ণের সঙ্গে বিত্তশালী পরিবারের মেয়ে পল্লবীর প্রেমের আখ্যান সেই সময় সাড়া ফেলে দিয়েছিল । ‘চিরদিনই…’-র হাত ধরেই বড় পর্দায় পরিচালনার জগতে পা রাজের। কৃষ্ণের চরিত্রে রাহুল এবং পল্লবীর চরিত্রে প্রিয়াঙ্কার অভিনয় এখনও দর্শকমনে তাজা। রাহুলের পোস্টের মন্তব্য দেখলে বিষয়টি আরও স্পষ্ট হয়ে যায়। একজন লিখলেন, ‘এই ছবি থেকেই আপানদের ভক্ত’, অন্য জন লিখলেন, ‘আমার ছোটবেলার প্রিয় জুটি’। ছবির বিবরণীতে ‘জুটিতে, দুটিতে’ লেখা দেখে ভাঙা সম্পর্ক জোড়া লাগার আঁচ করছেন অনেকেই। সেই বিষয়ে মন্তব্য বাক্সে অনুরাগীরা প্রশ্ন রাখলেও কোনও উত্তর দেননি অভিনেতা।

পর্দার প্রেম গড়িয়েছিল বাস্তবে। বিয়ে করেছিলেন রাহুল এবং প্রিয়াঙ্কা। তাঁদের একমাত্র পুত্র-সন্তানের নাম সহজ। কিন্তু বিয়ের কয়েক বছরের মধ্যে ফাটল ধরে সম্পর্কে। আলাদা হয়ে যান তাঁরা। খাতায় কলমে যদিও এখনও বিবাহ বিচ্ছেদ হয়নি। দাম্পত্য টেকেনি ঠিকই। কিন্তু বন্ধুত্ব রয়ে গিয়েছে অমলিন। রাহুলের এই স্মৃতিচারণ আরও একবার মনে করিয়ে দিল সে কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood priyanka sarkar Rahul Arunoday Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE