Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rahul Arunoday Banerjee

Rahul Arunoday Banerjee-Priyanka Sarkar: কথা হয়েছে প্রিয়াঙ্কার সঙ্গে, দেখা করতে যাব, সহজ ঠিকই আছে: রাহুল

শনিবার সকালে রাহুলের গাড়়ির চালক প্রিয়াঙ্কার খবর দেন অভিনেতাকে। স্ত্রীর অসুস্থতার সময়ে সহজের পাশে রয়েছেন রাহুল।

কেমন আছেন প্রিয়াঙ্কা, জানালেন রাহুল

কেমন আছেন প্রিয়াঙ্কা, জানালেন রাহুল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২১ ১৪:১২
Share: Save:

পায়ে আঘাত পেয়ে কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা সরকার। শনিবার দুপুর ৩টে নাগাদ ‘ওপেন রিডাকশন ইন্টারনাল ফিক্সেশন’ (ওরিফ) অস্ত্রোপচার হবে। কেমন আছে তাঁর ছেলে সহজ? মায়ের অসুস্থতার সময়ে পাশে রয়েছেন তাঁর বাবা, অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। আনন্দবাজার অনলাইনকে প্রিয়াঙ্কা এবং সহজের খবর দিলেন প্রিয়াঙ্কার স্বামী।

এক ছাদের তলায় থাকেন না রাহুল-প্রিয়াঙ্কা। কিন্তু ছেলের লালন-পালনের জন্য দম্পতির সম্পর্কে তিক্ততা নেই এখন আর। তাই প্রিয়াঙ্কা হাসপাতালে ভর্তি থাকাকালীন সহজের দেখাশোনার দায়িত্ব রাহুলের কাঁধেই। রাহুল বললেন, ‘‘সকালবেলা আমার গাড়ির চালক প্রিয়াঙ্কার দুর্ঘটনার খবর দিয়েছেন। তার পরে ফোনে কথা হয়েছে প্রিয়াঙ্কার সঙ্গে। ব্যথার ওষুধ দিয়েছে বলে বোধহয় গলাটা ঠিকই শোনাল। বিকেলে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা করতে যাব হাসপাতালে। দুপুরে ওর অস্ত্রোপচার হবে। তার পরেই প্রিয়াঙ্কার শরীরের ব্যাপারে আরও বিস্তারিত জানতে পারব।’’ রাহুল জানালেন, স্বাভাবিক ভাবেই দুশ্চিন্তায় রয়েছেন তিনি। অভিনেতার গলায় তা স্পষ্ট।

সহজের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বললেন, ‘‘এখন সহজ বাড়িতেই রয়েছে। ঠিক আছে। সঙ্গে ওর আয়া এবং পরিচারিকা রয়েছেন। ওর যত্নে কোনও ত্রুটি রাখা হচ্ছে না।’’

শুক্রবার রাতে রাজারহাটে শ্যুটিং চলাকালীন মত্ত বাইকচালকের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন প্রিয়াঙ্কা। দুর্ঘটনায় অভিনেত্রীর পায়ের হাড় ভেঙে টুকরো হয়ে গিয়েছে। হাসপাতাল সূত্রে খবর, বাইকের ধাক্কায় তাঁর পায়ে চোট লেগেছে। অস্ত্রোপচার করে তাঁর পায়ে প্লেট বসানো হবে। প্রিয়াঙ্কার সঙ্গে ছিলেন অর্জুন চক্রবর্তীও। হালকা চোট লেগেছে তাঁর। আহত দুই অভিনেতাকে তড়িঘড়ি একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর দু’জনকেই বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। প্রাথমিক চিকিৎসার পর অর্জুন ছাড়া পেয়ে গেলেও হাসপাতালে রাখতে হয় প্রিয়াঙ্কাকে। আপাতত সেই মত্ত বাইকচালকের খোঁজ চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE