Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rahul Vaidya

Rahul-Disha: দিশার সঙ্গে ফুলশয্যায় রাত ৩টে নাগাদ ঘটল বিপর্যয়, জানালেন রাহুল বৈদ্য

ফুলশয্যার রাত বলে কথা! নতুন বর-কনের মনে ভরপুর প্রেম। এমন সময়েই ঘটল বিপর্যয়!

রাহুল বৈদ্য ও দিশা পরমার

রাহুল বৈদ্য ও দিশা পরমার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২১ ১৩:০৪
Share: Save:

শুক্রবার বিয়ে সারলেন গায়ক রাহুল বৈদ্য এবং অভিনেত্রী দি‌শা পরমার। তাঁদের বিয়ের অনুষ্ঠানের খুঁটিনাটি সমস্ত মুহূর্ত গত দু’দিন ধরে নেটমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। তেমনই আর একটি ভিডিয়ো নিমেষে ছড়িয়ে পড়েছে ইনস্টাগ্রামে। যেখানে রাহুল তাঁর ও দিশার ফুলশয্যার রাতের কথা বলছেন।

ফুলশয্যার রাত বলে কথা! নতুন বর-কনের মনে ভরপুর প্রেম। এমন সময়েই ঘটল বিপর্যয়! রাত তিনটের সময় নবদম্পতির ঘরে ঢুকে পড়লেন রাহুলের মামা। ফুলশয্যার রাতে ‘আড়ি পাতা’-র দীর্ঘ ভারতীয় ঐতিহ্য যে আজও বহমান, সেটাই প্রমাণিত হল এই ঘটনায়।

রাহুল বিয়ের পরের দিনের অনুষ্ঠানে বিনা লজ্জায় সে কথা বললেন মঞ্চে উঠে। রাহুলের কথায়, ‘‘সারা রাত পার্টি করার পর আমি আমি ঘুমিয়ে পড়েছিলাম ঘরে এসে।’’ কিন্তু রাত ৩টের সময়ে আচমকা রাহুলের মামা তাঁদের ঘরে এসে উঁকি মারেন। চমকে গিয়েছিলেন রাহুল আর দিশা। কিন্তু সেখানেই যে দুর্ভোগের শেষ নয়, তা তাঁরা কেউই জানতেন না।

ফের কাকভোরে মামা দরজার কড়া নাড়েন। রাহুলের মুখে সেই অভিজ্ঞতার কথা শুনে দর্শকাসনে হাসির রোল। রাহুল জানান, তাঁর মামা তখন নিজের জ্যাকেট নিতে এসেছিলেন। মামার উদ্দেশে রাহুলের বার্তা, ‘‘মামা, জ্যাকেট তো পরের দিন সকালেও নেওয়া যেত। আমাদের ঘুম আর আর ফুলশয্যা নষ্ট করার জন্য ধন্যবাদ।’’

রাহুলের ফুলশয্যার এই করুণ পরিণতি শুনে হাসি চেপে রাখতে পারেননি তাঁর পরিবারের বাকি সদস্যরা। এমনকি নতুন কনে দিশাও লজ্জায় হাসতে হাসতে মুখ লুকোলেন রাহুলের পিছনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

celebrity wedding Rahul Vaidya Disha Parmar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE