Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Raj Chakraborty

হাঁটতে শিখছে ৬ মাসের রাজ-পুত্র, নির্বাচনের প্রচারের কারণে বঞ্চিত পরিচালক?

তাঁর জীবনের আরও একটি অধ্যায় শুরু হয়েছে মাত্র ৬ মাস আগেই।

৬ মাসের শিশুপুত্রকে নিয়ে শুভশ্রী আর রাজ।

৬ মাসের শিশুপুত্রকে নিয়ে শুভশ্রী আর রাজ। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২১ ১০:০৮
Share: Save:

ব্যারাকপুর থেকে শাসকদলের হয়ে প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন রাজ চক্রবর্তী। জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছেন টলিউডের প্রথম সারির পরিচালক ও প্রযোজক। এ দিকে তাঁর জীবনের আরও একটি অধ্যায় শুরু হয়েছে মাত্র ৬ মাস আগেই। সে অধ্যায় রোজ একটু একটু করে বদলাচ্ছে। বড় হচ্ছে রাজ ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভান।

নির্বাচনের প্রচারে শহরের বাইরেই থাকতে হচ্ছে পরিচালককে। এ দিকে একটু একটু হাঁটতে শিখছে সে। তবে কি বাবা তাঁর সন্তানের জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্তগুলো থেকে বাদ পড়ে যাচ্ছেন?

ডিজিটালের যুগ বলে কথা। প্রতিটা মুহূর্ত ফ্রেমবন্দি করে রাখার পন্থা এখন হাতের মুঠোয়। রাজ তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করলেন। সামনের টেবিলে ভর দিয়ে দাঁড়ানোর চেষ্টা করছে ইউভান। শুধু তাই নয়, 'হাম্পটি ডাম্পটি' গানের তালে তালে মুখভঙ্গিও বদলাচ্ছে তার।

রাজের ক্যাপশনেই স্পষ্ট, রাজ-পত্নী অভিনেত্রী শুভশ্রী এ রকম মুহূর্তগুলিকে ফ্রেমবন্দি করায় খামতি রাখছেন না। আর দূরে বসেই সে সব মুহূর্তের সাক্ষী হচ্ছেন রাজ। সে জন্য নিজের স্ত্রীকে ধন্যবাদ জানালেন পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raj Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE