×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৬ মে ২০২১ ই-পেপার

যিশু-মিঠুনের সঞ্চালনা, দেব-রুক্মিণীর নাচ আর প্রসেনজিতের উপস্থিতি জমিয়ে দিল ‘পরিবার অ্যাওয়ার্ড’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ মার্চ ২০২১ ২১:৫৩
একদিকে মিঠুন চক্রবর্তী-যিশু সেনগুপ্তর সঞ্চালনা এবং অন্য দিকে দেব-রুক্মিণীর নাচ।

একদিকে মিঠুন চক্রবর্তী-যিশু সেনগুপ্তর সঞ্চালনা এবং অন্য দিকে দেব-রুক্মিণীর নাচ।

কোনটা ছেড়ে কোনটা দেখবেন? কাকে ছেড়ে কার দিকে চোখ ফেরাবেন? বলা মুশকিল। একদিকে মিঠুন চক্রবর্তী-যিশু সেনগুপ্তর সঞ্চালনা। অন্য দিকে দেব-রুক্মিণীর নাচ। কিংবা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের উপস্থিতি? কোনওটাই ছাড়া যায় না। তৃণা সাহা, কৌশিক রায়, সোনামণি সাহা, প্রতীক সেন, অভিষেক বসু, ইন্দ্রাণী হালদার, শ্রুতি দাস বা দিব্যজ্যোতি দত্ত--- সবাই স্টার জলসার ‘পরিবার অ্যাওয়ার্ড’ পুরস্কার মঞ্চে হাজির পারফর্ম্যান্স নিয়ে। গত ১ মাস ধরে শ্যুটিংয়ের ফাঁকে মহড়ায় নিজেদের নিংড়ে দিয়েছেন তারকারা। তার পরেই স্টেজে নাচে, গানে, উল্লাসে মাতিয়ে দিয়েছেন। যা দেখা যাবে ৪ এপ্রিল, স্টার জলসায়।

তালিকায় এমন চমক আরও। ব্যান্ড পার্টি ছেড়ে নেচে আসর জমিয়ে দিয়েছে গঙ্গারাম-টায়রা। তালিকায় রয়েছে ধ্রুব-তারা, আবির-নিরুপমা, কিয়ান-নোয়াও। জনপ্রিয় বলিউডি গানের সঙ্গে একদম অচেনা মেজাজে ধরা দিয়েছেন ছোট পর্দার অতি চেনা তারকারা। যার ছোট ছোট মুহূর্ত ঘুরে ফিরে এসেছে নেট মাধ্যমে। আর অধীর অপেক্ষা বেড়েছে দর্শকদের।

এর মধ্যেই নেটাগরিকদের লাখ টাকার প্রশ্ন, সৌজন্য-গুনগুন কি এক সঙ্গে পারফর্ম করবে? সম্প্রতি, নেট মাধ্যমে এক সাক্ষাৎকারে গুনগুন সহ স্টার জলসা ধারাবাহিকের সমস্ত তারকা মুখোমুখি হয়েছিলেন সাংবাদিকদের। সেখানেই তৃণা জানান, তিনি এক্ষুণি সব কথা ফাঁস করে দিতে নারাজ! তবে সবাই এক বাক্যে স্বীকার করেছেন, এই পুরস্কার মঞ্চ তাঁদের একটি ‘পরিবার’ উপহার দিয়েছে। যেখানে নিজের সেরাটা দেওয়ার জন্য সবাই মুখিয়ে। যে পরিবার কাঁধে কাঁধ মিলিয়ে সব সময় একে অন্যের পাশে।

বিনোদন ছাড়াও এই অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ পুরস্কার বিভাগ। সেখানে সব বিভাগে সেরার সেরাদের হাতে তুলে দেওয়া হবে ‘স্টার পরিবার’ সম্মান।

Advertisement
Advertisement