• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সিঁড়িতে বসে কী করছেন রাজ-শুভশ্রী?

Raj Chakraborty and Subhasree Ganguly
শুভশ্রীর শেয়ার করা সেই ছবি।— ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

পরনে ফ্রক। মেয়েটির দুই বিনুনিতে লাল ফিতে। পাশে বসা ছেলেটির চোখে সানগ্লাস। গেটআপ দেখে মনে হচ্ছে তাঁর কাঁধে অনেক দায়িত্ব! ঠিক এ ভাবেই পাশাপাশি বসে রাজ-শুভশ্রী। কিন্তু এই বেশে কেন? কী করছেন তাঁরা?

রাজ-শুভশ্রী যেমন চুটিয়ে সংসার করছেন, তেমনই চুটিয়ে শুটিংও করছেন। ফ্লোরেও দম্পতির এ বার পরিচালক-নায়িকার সম্পর্ক। রাজ চক্রবর্তী প্রোডাকশনের আসন্ন ছবি ‘পরিণীতা’র শুটিং ফ্লের থেকে এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শুভশ্রী।

বিয়ের পরে এই ছবির মাধ্যমেই অনস্ক্রিন কামব্যাক হবে শুভশ্রীর। তিনি ছাড়াও ঋত্বিক চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, আদৃতের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ হতে চলেছে এই ছবি। পরিচালনার দায়িত্বে রাজ স্বয়ং। স্ক্রিনপ্লে এবং ডায়লগ লিখবেন পদ্মনাভ দাশগুপ্ত। মানস গঙ্গোপাধ্যায়ের ক্যামেরা এবং অর্কপ্রভ মুখোপাধ্যায়ের মিউজিক থাকবে ‘পরিণীতা’য়।

দেখুন, বিনোদনের নানা কুইজ

‘অ্যাডভেঞ্চার্স অব জোজো’র পর মৌলিক গল্প নিয়েই কাজ করতে চাইছিলেন পরিচালক। কাকতালীয় ভাবে ‘পরিণীতা’র গল্পটি পেয়েছিলেন। ফেসবুকে অনেকেই গল্প লেখেন। সে রকম একটি গল্প ভাল লেগে যায় পরিচালকের। স্কুল ছাত্রীর লুকে নিজের ছবি শেয়ার করেছেন শুভশ্রী। এ ছাড়াও ছবিতে আরও তিনটি লুক রয়েছে তাঁর। উত্তর কলকাতার একটি পাড়ার গল্প। সেখানে পাড়াতুতো প্রেমও আছে। সব মিলিয়ে বিয়ের পর কেরিয়ারে রাজ-শুভশ্রী জুটির কেমিস্ট্রির অপেক্ষায় রয়েছেন দর্শক।

আরও পড়ুন, অর্জুন-মালাইকার বিয়ে? প্রশ্নের উত্তরে আরবাজ বললেন...

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Good morning world @rajchoco #parineeta

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন