Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Raj Chakraborty: ব্যারাকপুরবাসীর সঙ্গে ইউভানের পরিচয় করিয়ে দিয়েছিলেন কেন রাজ? 

রাজ ব্যারাকপুরবাসীদের সঙ্গে যখনই হৃদ্যতা স্থাপনের চেষ্টা করেছেন শোনা গিয়েছে, সবটাই 'সাজানো নাটক'। 

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৭ জুন ২০২১ ১৭:৫৪
Save
Something isn't right! Please refresh.
ইউভানের সঙ্গে রাজ

ইউভানের সঙ্গে রাজ

Popup Close

প্রার্থী রাজ চক্রবর্তী নাকি বিধায়ক হওয়ার পরেই বদলে গিয়েছেন? এমনটাই দাবি নিন্দুকদের। বিধানসভা নির্বাচনের আগে তাঁর ব্যারাকপুরে যাওয়া নিয়ে কিছু জনের বক্তব্য ছিল রাজের এই যাওয়া-আসার পিছনে নাকি নির্বাচনে জয়লাভের অঙ্ক কাজ করছে। তিনি ব্যারাকপুরবাসীদের সঙ্গে যখনই হৃদ্যতা স্থাপনের চেষ্টা করেছেন শোনা গিয়েছে, সবটাই সাজানো নাটক। এ বার মুখ খুলেছেন জনৈক রাজ-অনুরাগী। বাস্তবে যে তেমনটা ঘটেনি রবিবার টুইটে তার প্রমাণ দিলেন তিনি। একটি ছোট্ট ভিডিয়োর মাধ্যমে দেখিয়ে দিলেন, আগের মতোই পরিচালক-নেতা একই ভাবে তাঁর নির্বাচনী কেন্দ্রের মানুষদের পাশে রয়েছেন।

ভিডিয়োতে কী দেখিয়েছেন রাজের অনুরাগী? তাঁর ভাগ করে নেওয়া ঝলক বলছে, নির্বাচনের আগে বড়োদের পাশাপাশি স্থানীয় কমবয়সীদের ভিড়েও অনায়াসে মিশে যেতেন মনোনীত প্রার্থী। সেই সময় তিনি নিজের মোবাইলে তোলা একমাত্র ছেলে ইউভানের ছবি, ভিডিয়ো দেখিয়েছিলেন সবাইকে। ছেলের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন তাঁকে ঘিরে থাকা বাকি ছোটদের। টুইটারে সেই ভিডিয়ো সম্বন্ধে বলতে গিয়ে নেটাগরিকের দাবি, ‘তখন অনেকে নাটক বলেছিলেন।’

Advertisement

তাঁর ভাগ করে নেওয়া বাকি ছবি বলছে, নির্বাচনে জেতার পরেও একই ভাবে অসহায়দের দুঃস্থদের কাছে পৌঁছে যাচ্ছেন রাজ। কোনও দিন রেশন, মাস্ক, স্যানিটাইজার তুলে দিচ্ছেন স্থানীয়দের হাতে। কখনও রান্না করা খাবার পৌঁছে যাচ্ছে তাঁর হাত ধরে। নেটাগরিকের তাই দাবি, ‘আশা করি তাঁদের ( নিন্দুকদের) ভুল ভেঙেছে’।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement