Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

Raj Chakraborty-Swastika Mukherjee: তোমার সৌন্দর্য বেড়ে চলেছে: রাজ।। স্বপ্ন পূরণের সময় এসে গেল: স্বস্তিকা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৬ সেপ্টেম্বর ২০২১ ১৪:৪৮
রাজ-স্বস্তিকার সাক্ষাতের দু’চার টুকরো…

রাজ-স্বস্তিকার সাক্ষাতের দু’চার টুকরো…

দেখা হল রাজ চক্রবর্তী এবং স্বস্তিকা মুখোপাধ্যায়ের। টলিউডের প্রথম সারির পরিচালক এবং অভিনেত্রী তাঁরা। কিন্তু কোনও দিন একসঙ্গে কাজ করতে দেখা যায়নি। কিন্তু রাজের দেওয়া সাম্প্রতিকতম দু’টিতে ছবিতে অনুরাগীদের আশা পূরণের ছোট্ট ঝলক পাওয়া গেল। দুই বন্ধুর দেখা হওয়ার পর ছবি তোলা হল। সেই ছবি ইনস্টাগ্রামেও জায়গা পেল। আর সেখানেই রাজের লেখা এবং স্বস্তিকার মন্তব্য দেখে প্রশ্ন উঠছে।

ছবিতে দেখা যাচ্ছে, স্বস্তিকা এবং রাজ দু’জনেই কালো পোশাক পরেছেন। রাজ যদিও কালো জ্যাকেটের নীচে নীল সাদা টি-শার্ট পরেছেন। স্বস্তিকার কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন তৃণমূলের বিধায়ক। ছবির পাশে রাজ লিখেছেন, ‘বহু দিন পর প্রিয় বন্ধুর সঙ্গে দেখ‌া হল। শুধু প্রিয় বন্ধু নয়, প্রিয় অভিনেত্রীও বটে। স্বস্তিকা, যত দিন যাচ্ছে, তোমার সৌন্দর্য বেড়ে যাচ্ছে।’ স্বস্তিকা সেই ছবির নীচে মন্তব্য করেছেন, ‘এ বার কিন্তু করে ফেলতে হবে। স্বপ্নকে সত্যি করা উচিত। তোমায় দেখে খুব ভাল লাগল বিধায়ক।’

Advertisement

প্রশ্ন জাগে, কোন স্বপ্নের কথা বলছেন স্বস্তিকা? রাজের সঙ্গে তাঁর স্বপ্নের কী সম্পর্ক? ঘুরে ফিরে সেই ছবির কথাই মাথায় আসে। তবে কি এ বার রাজের ক্যামেরার সামনে দাঁড়াবেন স্বস্তিকা? তারকাদের যোগাযোগ করা যায়নি বলে উত্তরও মেলেনি। আপাতত সময়ই এই প্রশ্নের উত্তর নিয়ে আসবে।

আরও পড়ুন

Advertisement