×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৫ জুন ২০২১ ই-পেপার

‘বাবার অত্যাচারে জর্জরিত’ ছোট্ট ইউভান? চুপ করে সহ্য করছে সব!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৪ এপ্রিল ২০২১ ১২:০৩
রাজের কোলে ইউভান।

রাজের কোলে ইউভান।

বেচারি ইউভান। মাত্র ৭ মাস বয়স। মা শুভশ্রী গঙ্গোপাধ্যায় করোনা আক্রান্ত। ফলে, এতটুকু বয়সেই মায়ের থেকে দূরে থাকছে বাধ্য হয়েছে সে। সেই সুযোগে এক মাত্র ছেলের উপর নাকি অত্যাচার চালাচ্ছেন বাবা রাজ চক্রবর্তী? এমন খবর ছড়িয়ে পড়েছে শুভশ্রীর ফ্যান পেজ থেকে। প্রমাণ হিসেবে একটি ছোট্ট ভিডিয়োও শেয়ার হয়েছে। যেখানে দেখা গিয়েছে স্বয়ং রাজ ছেলের উপরে তুমুল 'অত্যাচার' চালাচ্ছেন। আবার সে কথা নিজের মুখে স্বীকারও করেছেন।

ব্যারাকপুরের নির্বাচন মিটতেই ঘরের ছেলে ঘরে। দীর্ঘ দিন বাবা সন্তানের থেকে দূরে। শুভশ্রীও নিভৃতবাসে। এই সুযোগে ছেলের পুরো দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন পরিচালক। শুক্রবার বিকেলে ছেলে কোলে ছবি তুলেছেন। শনিবার সকাল থেকেই তাঁর ভালবাসার অত্যাচারে প্রাণ ওষ্ঠাগত ইউভানের।

কী ভাবে ছেলের উপর অত্যাচার করছেন রাজ? বিছানায় ৭ মাসের ছেলেকে শুইয়ে আদরে আদরে ভরিয়ে দিচ্ছেন। অবাক কাণ্ড! ছেলেও কোনও শব্দ না করে উপভোগ করছে সবটা।

Advertisement

রাজ তাতে আরও আহ্লাদে আটখানা। আদরের মাত্রা বাড়ছে। সঙ্গে মজার হুমকি, ‘এ ভাবেই আজীবন বাবার অত্যাচার মুখ বুজে মানতে হবে তোমায়। বাবা তোমায় এ ভাবেই সারা জীবন আদর করে যাবে।’ লক্ষ্মী ছেলের মতোই ইউভান শুনেছে সব। একটুও ছটফট করেনি, কাঁদেনি। তাই দেখে রাজ স্বীকার করতে বাধ্য হয়েছেন, ৭ মাসেই ইউভান ভীষণ বুদ্ধিমান!

Advertisement