Advertisement
০১ মে ২০২৪
Raj-Subhashree

আড্ডা জমল কার বাড়িতে? সোহম, আবীর, রুদ্রনীলের উপস্থিতিতে জমজমাট রাজ-শুভশ্রীর পুজোর আড্ডা

পুজোর আড্ডায় জমজমাট রাজ-শুভশ্রীর বাড়ি। খাওয়াদাওয়া সঙ্গে এক গুচ্ছ গল্প। কাছের মানুষের সঙ্গে ধরা দিলেন অভিনেত্রী, পরিচালক।

সাদা ঢাকাইের সঙ্গে সাদা ব্লাউসে শুভশ্রীকে দেখাচ্ছিল একদম অন্য রকম।

সাদা ঢাকাইের সঙ্গে সাদা ব্লাউসে শুভশ্রীকে দেখাচ্ছিল একদম অন্য রকম। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২২ ১৮:২৮
Share: Save:

কেউ পাঞ্জাবি, কেউ শার্ট,কেউ পরেছেন শাড়ি আবার কেউ কুর্তিতে— বাইপাস লাগোয়া বিলাসবহুল গঙ্গোপাধ্যায় বাড়িতে বসেছে জমজমাট আসর। পুজো মানেই কাছের মানুষদের সঙ্গে বিশেষ মুহূর্ত কাটানো। অনেক খাওয়াদাওয়া। সেই আমেজকে আরও বেশি করে উস্কে দিল শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজ চক্রবর্তীর ছবি। সস্ত্রীক সোহম চক্রবর্তী, আবীর চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ এবং আরও অন্য বন্ধুদের সঙ্গে পুজোর বিশেষ মুহূর্তে ধরা দিলেন তাঁরা।

পুজো বলে কথা। এই একটা সময়ই তো কাজের ব্যস্ততা থাকে না। সময়ের খেয়াল থাকে না। প্রতি দিনের নিয়মে কিছুটা হলেও বিরতি। চার দিনের এই আনন্দই তো সারা বছর কাজ করার উৎসাহ জোগায়। তবে রাজ শুভশ্রী, আবীর , সোহমদের এই আড্ডায় নায়ক এক জনই। তিনি হলেন ইউভান চক্রবর্তী। রাজ-শুভশ্রীর একরত্তি।

সাদা ঢাকাইের সঙ্গে সাদা ব্লাউসে শুভশ্রীকে দেখাচ্ছিল একদম অন্য রকম। পুজোর দিনে বেশির ভাগ সময়ই সাবেকি সাজে নিজেকে সাজিয়ে তুলতে পছন্দ করেন শুভশ্রী। সেই কথা মতোই এই পুজোয়ও মানানসই গয়না আর শাড়িতে তাক লাগালেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE