Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Desher Mati: কখনও ঝিলপাড়ে, কখনও টোটোয় চড়ে! চুটিয়ে প্রেম রাজা-মাম্পির  

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ অগস্ট ২০২১ ১৭:৪৪
রাজা-মাম্পি

রাজা-মাম্পি

সত্যিই কি প্রেমে পড়েছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় আর রুকমা রায়? নাকি, পুরোটাই ‘দেশের মাটি’ ধারাবাহিকের অন্যতম জুটি রাজা (রাহুল)-মাম্পি (রুকমা)-র উপর থেকে দর্শকদের চোখ সরতে না দেওয়ার পরিকল্পনা? দুই-ই হতে পারে। চিত্রনাট্য বলছে, বিয়ের পর থেকে রাজা-মাম্পি যেন আরও খুল্লমখুল্লা। রবিবার স্বাধীনতা দিবসে তাঁরা আরও স্বাধীন। কখনও ঝিলের পাড়ে, কখনও টোটোয় চড়ে প্রেম করলেন। সেই ছবি, রিল ভিডিয়ো জ্বলজ্বল করছে ইনস্টাগ্রামে।

ছবি বলছে, আকাশে ঘন মেঘ। ঝিলপাড়ে দাঁড়িয়ে রাহুল-রুকমা। ‘মাম্পি’-র খোলা চুল তাঁর বশে নেই। চওড়া লাল পাড় সাদা জমির তাঁত বেনারসী। প্রচুর গয়না। তাঁকে ঘিরে রয়েছে নতুন বিয়ের গন্ধ! অন্য দিকে রাজার পরনে সাদা পাঞ্জাবি, নীল জিন্স। একে অন্যকে জড়িয়ে চোখে চোখে হারিয়ে গিয়েছেন। চারপাশে লোকের উপস্থিতি খেয়ালই নেই তাঁদের। পর্দার বাইরের এই রসায়ন দেখে রাহুলের অনুরাগীরা উচ্ছ্বসিত। সে কথা তাঁরা লিখেছেন মন্তব্য বাক্সে, ‘রাজাদা ও মাম্পিদিকে এক সঙ্গে এই ভাবে দেখে খুব খুব খুব ভাল লাগছে।’

Advertisement

দ্বিতীয়টি রিল ভিডিয়ো। রাজা-মাম্পি টোটো সওয়ারি। সেখানে পাশাপাশি বসে মাম্পি গেয়ে উঠেছে সহদেবের গাওয়া ভাইরাল গান ‘বচপন কা প্যায়ার’। গান শুনে রাজার মুখে এক গাল হাসি। লজ্জা পেয়ে আড়চোখে এটাও খেয়াল করেছে, টোটোর চালক তাদের এই কীর্তি দেখছেন কিনা! এ দিকে গাইতে গাইতে রুকমা রাহুলের গাল ধরে আদরও করেছেন। রিল ভিডিয়ো বলছে, সব মিলিয়ে জমজমাট প্রেম।


ছবিতে রুকমার পোজ কিংবা ভিডিয়োয় তাঁর অভিব্যক্তি এতটাই স্বতঃস্ফূর্ত যে অনুরাগীরাও ধাঁধায় ধেঁধেছেন। তাঁদের প্রশ্ন, সবটাই অভিনয়! তার বাইরে কিচ্ছু নয়? এই ভাবনা উস্কে দিয়েছে রিল ভিডিয়োয় রুকমার বক্তব্য, ‘মেরা বচপন কা প্যায়ার রাজা’। চিত্রনাট্য অনুযায়ী, সত্যিই ছোট থেকে রাজাকে চোখে হারাত মাম্পি। এ বিষয়ে কী বলছেন দুই অভিনেতা?

প্রথম থেকেই রাহুল-রুকমার মত, প্রেম নেই তাঁদের। নিছকই বন্ধু তাঁরা। আর ভাল বন্ধুত্ব থাকলে পর্দায় তার প্রতিফলন পড়তে বাধ্য।

আরও পড়ুন

Advertisement