Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sweta Tiwari

১৩ বছর পর মেয়ের সঙ্গে দেখা, মুছে গেল বিবাহবিচ্ছেদের তিক্ততাও

বহু বছর পর দেখা হলেও, বাবা-মেয়ের কথোপকথনে ফিরে আসেনি অতীত।

রাজা চৌধুরী এবং মেয়ের পলকের সঙ্গে শ্বেতা তিওয়ারি।

রাজা চৌধুরী এবং মেয়ের পলকের সঙ্গে শ্বেতা তিওয়ারি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২১ ১৫:৫৭
Share: Save:

১৩ বছর পর দেখা হল বাবা-মেয়ের। হিন্দি টেলিভিশনের বিখ্যাত অভিনেত্রী শ্বেতা তিওয়ারির প্রাক্তন স্বামী, অভিনেতা-প্রযোজক রাজা চৌধুরীর সঙ্গে ফের মুখোমুখি হলেন তাঁদের একমাত্র কন্যা পলক তিওয়ারি।এক দশকেরও বেশি সময় দেখেননি মেয়েকে। তাই দেখা হওয়ার বিশেষ মুহূর্তকে লেন্সবন্দি করলেন রাজা। নেটমাধ্যমেও শেয়ার করেছেন সেই ছবি।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাজা জানিয়েছেন, মেরঠে মা-বাবার সঙ্গে থাকেন তিনি। কাজের সূত্রে মুম্বই এসেছিলেন। তখনই দেখা করার অনুরোধ করেন পলককে। অন্ধেরির এক হোটেলে দেড় ঘণ্টার জন্য দেখা করেছিলেন তাঁরা। বহু বছর পর দেখা হলেও, বাবা-মেয়ের কথোপকথনে ফিরে আসেনি অতীত। ছিল না তিক্ততাও। রাজা নিজের পরিবারের গল্প শুনিয়েছেন মেয়েকে। রাজা মনে করছেন, মেয়ের সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু হল তাঁর।

প্রাক্তন স্ত্রী শ্বেতা তিওয়ারির প্রশংসাও করেছেন রাজা। মেয়েকে সুন্দর ভাবে বড় করার কৃতিত্ব শ্বেতাকেই দিয়েছেন তিনি। তবে শ্বেতার সঙ্গে সম্পর্ক জোড়া না লাগলেও পলকের সঙ্গে ভেঙে যাওয়া সম্পর্ক ঠিক করে নিতে চাইছেন রাজা। মেয়ের থেকে দীর্ঘ সময় আলাদা থাকলেও, তাঁর প্রতি ভালবাসা কমেনি বলেই দাবি করছেন তিনি। তবে এতগুলো বছর মেয়ের থেকে দূরে থাকার আফসোস এখনও প্রকট তাঁর মনে।

১৯৯৮ সালে শ্বেতার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন রাজা। ২০০০ সালে মেয়ে পলকের জন্ম হয়। ২০০৭ সালে বিবাহবিচ্ছেদ হয় তাঁদের।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Celebrity entertainment Sweta Tiwari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE