Advertisement
২০ জুন ২০২৪
Rajat Bedi

Rajat Bedi: পথ দুর্ঘটনার পর অপরাধবোধ, মৃতের পরিবারের দায়িত্ব নিতে চান রজত

শুরুতেই আহত ব্যক্তির পরিবারকে সব রকম সাহায্যের আশ্বাস দিয়েছিলেন রজত। কিন্তু সেই ব্যক্তির পরিবারের দাবি, অভিনেতা আর হাসপাতালে আসেননি বা কোনও খোঁজ খবর নেননি।

রজত বেদী।

রজত বেদী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ২৩:০৭
Share: Save:

অভিনেতা রজত বেদীর গাড়িতে ধাক্কা লেগে মৃত্যু হয় এক ব্যক্তির। দিন কয়েক আগে রজতের গাড়ির সামনে আচমকা চলে এসেছিলেন ডি এন নগরের বাসিন্দা। তিনি অফিস থেকে বাড়ি ফিরছিলেন। তখনই আচমকা ঘটে এই দুর্ঘটনা। আহত ব্যক্তিকে কুপার হাসপাতালে ভর্তি করেছিলেন রজত।

এ প্রসঙ্গে সর্বভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, “এই দুর্ঘটনাটি আমাকে শেষ করে দিয়েছে। আমার দোষ ছিল না। কিন্তু তবুও আমি কষ্ট পাচ্ছি। ওঁর প্রাণ বাঁচানোর অনেক চেষ্টা করেছিলাম।”

শুরুতেই আহত ব্যক্তির পরিবারকে সব রকম সাহায্যের আশ্বাস দিয়েছিলেন রজত। কিন্তু সেই ব্যক্তির পরিবারের দাবি, অভিনেতা আর হাসপাতালে আসেননি বা কোনও খোঁজ খবর নেননি। সাফাই দিয়ে রজত বলেন, “আমি ওঁর চিকিৎসার সব খরচ নিয়েছি, এমনকি ওঁর শ্রাদ্ধেরও। এখনও মৃতের পরিবারকে আর্থিক সাহায্য করতে রাজি। পুলিশের তদন্ত হয়ে গেলে আমি শান্ত হয়ে বসব এবং ওঁর মেয়েদের দেখাশোনা করব।” শুধু তাই নয়, মৃতের স্ত্রীকে চাকরি দেওয়ার আশ্বাসও দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajat Bedi Actors Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE