Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rajeev-Charu

মতবদল সুস্মিতার ভাইয়ের! বিয়ে ভাঙতে এখনই নারাজ রাজীব-চারু

গত দু’মাসে চর্চায় সেন পরিবার। সংসার ভাঙছে সুস্মিতা সেনের ভাই রাজীবের। তবে মান-অভিমান ভুলে আবারও সম্পর্ককে দ্বিতীয় সুযোগ দিতে প্রস্তুত সুস্মিতার ভাই ও তাঁর স্ত্রী চারু অসোপা।

নিজেদের সম্পর্ককে আরও একটা সুযোগ দিতে চান রাজীব এবং চারু।

নিজেদের সম্পর্ককে আরও একটা সুযোগ দিতে চান রাজীব এবং চারু।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ১২:২৩
Share: Save:

এ বছরের গোড়ার কথা। শোনা গিয়েছিল দিদির সুস্মিতা সেনের সম্পর্কে ভাঙনের পর ভাই রাজীব সেনেরও দাম্পত্যে চিড় ধরেছে। স্ত্রী অভিনেত্রী চারু অসোপার সঙ্গে এক ছাদের তলায় থাকেন না বলেই ছিল গুঞ্জন। পরে অবশ্য এই গুঞ্জনে সিলমোহর দেন সুস্মিতার ভ্রাতৃবধূ স্বয়ং। তবে এখন রাজীব এবং চারু দু’জনের গলায়ই অন্য সুর। এই মুহূর্তে বিয়ে ভাঙতে চান না তাঁরা। নিজেদের সম্পর্ককে আরও একটা সুযোগ দিতে চান।

গণেশ চতুর্থীর শুভক্ষণে মেয়ে কোলে এমনই এক সুখী পরিবারের ছবি সকলের সঙ্গে ভাগ করে নিজেদের এই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত সকলের সঙ্গে ভাগ করে নিলেন রাজীব। তিনি লেখেন, ‘বিয়ে, সম্পর্ক দুটোই পূর্ব নির্ধারিত। হ্যাঁ, এটা ঠিকই আমরা প্রথমে সম্পর্ক ভেঙে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। তবে এখন আমরা ঠিক করেছি নিজেদের সম্পর্ককে আরও একটা সুযোগ দেওয়ার। আমাদের মেয়ে জিয়ানার প্রতি মা-বাবা হিসাবে আমাদের একটা কর্তব্য আছে। যা পালন করতে চাই। আমাদের আশীর্বাদ করুন।’

২০১৯ সালে বাঙালি রীতিতে তিন দিন ধরে মহাসমারোহে বিয়ে করেছিলেন চারু এবং রাজীব। গত বছর কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তাঁরা। একরত্তি জিয়ানার পিসি সুস্মিতাও একা‌ধিক পোস্টে তাঁর ভাইঝিকে নিয়ে লেখালেখি করেছেন।২০২০ সালে প্রথম বিবাহবার্ষিকী পালন করেননি বলেও অনেকের মনে প্রশ্ন জেগেছিল। কিন্তু কন্যাসন্তানের জন্ম দেওয়ার পরে সব প্রশ্ন চাপা পড়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Divorce charu asopa sushmita sen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE