Advertisement
০৪ মে ২০২৪
Rajeev Sen-Charu Asopa

ঘটা করে বিবাহবিচ্ছেদ রাজীব-চারুর, ফের বিয়ের জল্পনা উস্কে কী বললেন সুস্মিতার ভাই?

বিবাহবিচ্ছেদের পর থেকেই ঘন ঘন দেখাসাক্ষাৎ শুরু করেছেন রাজীব-চারু। প্রাক্তন স্ত্রীকেই কি বর্তমান করতে চাইছেন সুস্মিতার ভাই? জবাব দিলেন নিজেই।

Picture Of Rajeev Sen & Charu Asopa

(বাঁ দিকে) রাজীব সেন।চারু অসোপা (ডান দিকে) । ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৬:৩৮
Share: Save:

চার বছরের দাম্পত্য জীবন রাজীব সেন ও চারু অসোপার। যদিও গত দু’বছরে প্রায় ঝ়়ড় বয়ে গিয়েছে তাঁদের সংসারে। এই ভাল, তো এই খারাপ! আলাদা হয়েও বার বার ফিরে এসেছেন একে অপরের কাছে। প্রতি বারই বলেছেন, মেয়ে জ়িয়ানা সেনের জন্যই এই সিদ্ধান্ত। টানাপড়েন চলছিলই। অবশেষে ৮ জুন পাকাপাকি ভাবে বিবাহবিচ্ছেদ হয়েছে যুগলের। সমাজমাধ্যমের পাতায় সেই খবর জানিয়েছিলেন রাজীব। তবে বিচ্ছেদ হওয়ার সপ্তাহ খানেক ঘুরতে না ঘুরতেই প্রাক্তন স্ত্রীকে ফিরে পেতে চান, স্বীকার করে নেন সুস্মিতার ভাই। তার পর থেকেই যাতায়াত বেড়ে যায় তাঁদের। ঘন ঘন দেখাসাক্ষাৎ শুরু হয়েছে তাঁদের। তা হলে কি ফের চারুর প্রতি মন গলল রাজীবের? প্রাক্তন স্ত্রীকেই বর্তমান করতে চাইছেন সুস্মিতার ভাই? জবাব দিলেন নিজেই।

বিবাহবিচ্ছেদের পর অন্য দম্পতিদের মতো যোগাযোগ ছিন্ন নয়, বরং আরও গভীর হচ্ছে তাঁদের সম্পর্ক। কখনও তাঁরা মেয়েকে নিয়ে ঘুরতে যাচ্ছেন, কখনও আবার একান্তে সময় কাটাচ্ছেন। বিচ্ছেদের পরও একের অপরের সঙ্গে নির্দ্বিধায় ছবি দিচ্ছেন তাঁরা। যার ফলে নিন্দকেরা নান কথাও বলেছেন প্রাক্তন এই দম্পতিকে। এ বার তাঁদের উদ্দেশে রাজীব বলেন, ‘‘আমি ও চারু ছবি দিতে ভালবাসি, তাই দিচ্ছি। নিজেদের ব্যক্তিগত জীবন কে কী করবে তাতে নাক গলানোর অধিকার বা সমালোচনা করার অধিকার কারও নেই।’’

অনেকেরেই ধারণা, ফের হয়তো চারুর সঙ্গে ঘর বাঁধবেন রাজীব। এই প্রসঙ্গে নিজের ভ্লগে রাজীব বলেন, ‘‘এই বিষয়ে এখনই কিছু বলার সময় আসেনি। তবে এটা বলতে পারি, আমাদের মধ্যে একটা বিশেষ সম্পর্ক রয়েছ। যা একটা কাগজে সই দ্বারা নির্ধারিত হবে না। তা ছাড়া আমাদের তো একটা কন্যাসন্তানও রয়েছে।’’ রাজীব কি তা হলে ফের তাঁদের মিলনের ইঙ্গিতই দিলেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajeev Sen Charu Asopa Sushmita Sen Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE