Advertisement
১৯ মে ২০২৪
Amitabh Bachchan

৩২ বছর পর আবার এক আকাশে দুই সূর্য! অমিতাভ আর রজনীকান্ত তৈরি হচ্ছেন কোন ছবির জন্য?

৩২ বছর আগে তাঁরা শেষ বার পর্দা ভাগ করেছিলেন। অমিতাভ আর রজনীকান্তকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘হম’, ‘অন্ধা কানুন’ এবং ‘গ্রেফতার’ ছবিতে। হাতের কাজ শেষ করেই নতুন ছবির জন্য প্রস্তুতি শুরু করবেন তাঁরা।

Rajinikanth and Amitabh Bachchan to reunite once again for an upcoming film, Thalaivar 170

অমিতাভ বচ্চন ও রজনীকান্ত। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৯:২২
Share: Save:

এক আকাশে দুই সূর্য! এমনটা আগেও ঘটেছে। পর্দায় একসঙ্গে দেখা গিয়েছিল বলিউডের অমিতাভ বচ্চন এবং দক্ষিণের ‘ভগবান’ রজনীকান্তকে। আবারও নাকি ফিরছে সেই জুটি! বড় পর্দায় দর্শকের হৃদয়ে জোয়ার আনবেন দুই ইন্ডাস্ট্রির দুই তারকা। অমিতাভ-রজনীকান্তকে একসঙ্গে দেখা যাবে ‘থালাভিয়ার ১৭০’ ছবিতে।

৩২ বছর আগে তাঁরা শেষ বার পর্দা ভাগ করেছিলেন। তাঁদের দেখা গিয়েছিল ‘হম’, ‘অন্ধা কানুন’ এবং ‘গ্রেফতার’ ছবিতে। বর্তমানে ব্যস্ততা তুঙ্গে দুই তারকারই। হাতের কাজ শেষ করেই নতুন ছবির জন্য প্রস্তুতি শুরু করবেন তাঁরা। বয়স হয়েছে, তবু ক্লান্তি নেই অমিতাভ কিংবা রজনীর।

সদ্য ‘জেলার’ ছবির কাজ শেষ করেছেন রজনীকান্ত। এখন মনোনিবেশ করেছেন ‘লাল সালাম’ ছবির কাজে। এর পরই দক্ষিণের তারকা কাজ শুরু করবেন অমিতাভের সঙ্গে। ছবিটি পরিচালনা করবেন ‘জয় ভীম’-এর পরিচালক টিজে জ্ঞানাভেল। বিভিন্ন ভাষায় ছবিটি ডাব করা হবে। এটি হতে চলেছে রজনীকান্তের ১৭০তম ছবি, তাই তাঁর প্রতি সম্মান জানিয়েই ছবির এমন নামকরণ।

শোনা যাচ্ছে, অমিতাভের চরিত্রটিও অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে ‘থালাভিয়ার ১৭০’-তে। ছবিটির কাজ কবে থেকে শুরু হবে, সে কথা অবশ্য নির্দিষ্ট করে জানাননি নির্মাতারা। শোনা যাচ্ছে, এ বছরের শেষ দিকেই শুটিং আরম্ভ হবে।

‘পিকু’র নায়ক অমিতাভকে শীঘ্রই আবার দেখা যাবে দীপিকা পাড়ুকোনের সঙ্গে, ‘প্রোজেক্ট কে’ নামের তেলুগু ছবিতে। এ ছাড়াও অমিতাভ কাজ করছেন ঋভু দাশগুপ্তের পরবর্তী ছবি ‘সেকশন ৮৪’-তে। তার পরই যোগ দেবেন ‘থালাভিয়ার ১৭০’-এর সেটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachchan rajanikant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE