Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Aishwarya Rajinikanth

ধনুষের স্ত্রীর সিন্দুক থেকে গয়না চুরি, রজনী-কন্যার অলঙ্কার চুরি করল কে?

দেশের অন্যতম প্রভাবশালী ধনী পরিবার রজনীকান্তের কন্যা ঐশ্বর্যার খোয়া গিয়েছিল লাখ লাখ টাকার গয়না। পুলিশের হেফাজতে অপরাধী।

ধনুষের স্ত্রীর খোয়া যাওয়া গয়নার নেপথ্যে কে?

ধনুষের স্ত্রীর খোয়া যাওয়া গয়নার নেপথ্যে কে? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১১:১৭
Share: Save:

দিন দুয়েক আগে রজনীকান্তের কন্যা ঐশ্বর্যার বাড়ি থেকে লোপাট হয় প্রায় ৪ লক্ষ টাকার গয়না। থানায় অভিযোগ জানান অভিনেতা ধনুষের স্ত্রী ঐশ্বর্যা। পেশায় ছবি নির্মাতা ঐশ্বর্যা। তামিল চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে কাজ করেন। দেশের অন্যতম প্রভাবশালী ধনী পরিবারের সদস্য তিনি। তাঁর বাড়ি থেকে কী ভাবে খোয়া গেল গয়না, সেই তদন্তে নামে পুলিশ। অবশেষে গ্রেফতার সেই অপরাধী, যিনি বাড়ি থেকে সরিয়েছেন ঐশ্বর্যার বহুমূল্য সব গয়না।

প্রথম থেকে ধনুষ-জায়া ঐশ্বর্যার সন্দেহ ছিল বাড়ির তিন পরিচারকের দিকে। চেন্নাইয়ের বাড়ির লকারে গয়নার অস্তিত্বের কথা তাঁদের জানা বলেই সন্দেহ হয় ঐশ্বর্যার। শেষমেশ সত্যি হল ঐশ্বর্যার সন্দেহ। পরিচালকের বাড়ির পরিচারককে গ্রেফতার করল পুলিশ। গয়না চুরির কথা কবুলও করেছেন দুই পরিচারক। ঐশ্বর্যার গয়না দিয়ে বাড়ির তৈরির টাকা জোগাড় করেছেন বলেই জানান তাঁরা।

কী কী খোয়া গিয়েছিল ঐশ্বর্যার সিন্দুক থেকে? রজনী-কন্যা জানান, টেম্পল কাজ করা গয়না, না- কাটা হিরে, হিরের নেকলেস, নবরত্ন সেট, আর্ম নেকলেস, হাতের বালা, অ্যান্টিক হিরের আরও অনেক রকম গয়না এবং সঙ্গে সোনার দু’সেট নেকলেস এবং মানানসই কানের ফুল।

ঐশ্বর্যা শেষ বার গয়নাগুলি পরেছিলেন ২০১৯ সালে, তাঁর বোন সৌন্দর্য রজনীকান্তের বিয়েতে। তার পর লকারে তুলে রেখেছিলেন বলে জানান। সেখান থেকেই নিখোঁজ হয় সেগুলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aishwarya Rajinikanth Dhanush Rajinikanth
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE