Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Dhanush

Dhanush-Aishwaryaa: বয়সের সঙ্গে প্রেমের সংজ্ঞা পাল্টে যায়, ধনুষের সঙ্গে বিচ্ছেদের পরে মুখ খুললেন ঐশ্বর্যা

এই মুহূর্তে তিনি কোভিড থেকে সেরে ওঠার পথে। নতুন হিন্দি গানের ভিডিয়োর পরিচালনা দিচ্ছেন রজনী-কন্যা।

ঐশ্বর্যা এবং ধনুষ

ঐশ্বর্যা এবং ধনুষ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২২ ২৩:০৩
Share: Save:

১৮ বছরের দাম্পত্য ভেঙে বেরিয়ে গিয়েছেন দু'জন। এখন তাঁদের রাস্তা আলাদা। গত মাসে অনুরাগীদের সে কথা জানিয়েছেন ধনুষ এবং রজনীকান্তের বড় মেয়ে ঐশ্বর্যা। তারকা-দম্পতি নেটমাধ্যমে লিখেছিলেন, ‘এই মুহূর্তে আমরা দু’জনে এমন জায়গায় দাঁড়িয়ে আছি, যেখানে আমাদের পথ আলাদা হয়ে গিয়েছে। সিদ্ধান্ত নিয়েছি, দম্পতি হিসেবে আলাদা পথে হাঁটব। স্বতন্ত্র ভাবে নিজেদের চেনার জন্য সময় নেব।’

তার পরে নানা জল্পনা, বিতর্ক, চর্চা হয়েছে। কিন্তু তামিল অভিনেতা বা পরিচালক, কেউই মুখ খোলেননি তাঁদের বিচ্ছেদ নিয়ে। সম্প্রতি সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বিচ্ছেদ পরবর্তী জীবন নিয়ে কথা বললেন ঐশ্বর্যা।

ঐশ্বর্যার কথায়, ‘‘জীবনে চলার পথে যা সামনে আসবে, সেটাকে মেনে নিয়েই চলতে হবে। আমাদের ভাগ্যে যা লেখা, তা হবেই।’’ প্রেম নিয়ে তাঁর বক্তব্য, ‘‘প্রেম কখনওই নির্দিষ্ট হতে পারে না। আমি আমার বাবা-মাকে ভালবাসি, আমার দুই সন্তানকে ভালবাসি। প্রেমকে নির্দিষ্ট কিছুর মধ্যে বেঁধে রাখা ঠিক নয়।’’

এই মুহূর্তে তিনি কোভিড থেকে সেরে ওঠার পথে। নতুন হিন্দি গানের ভিডিয়োর পরিচালনা দিচ্ছেন রজনী-কন্যা। আপাতত ব্যক্তিগত জীবনের ওঠাপড়াকে পিছনে রেখে কাজ করে যেতে চান বলে জানালেন ঐশ্বর্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dhanush Aishwaryaa Rajinikanth
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE