Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Dhanush

Aishwaryaa: ধনুষের সঙ্গে বিচ্ছেদ ঘোষণার পরে অসুস্থ ঐশ্বর্যা, হাসপাতালে ভর্তি রজনীকান্ত-কন্যা

ধনুষের সঙ্গে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার পর থেকেই বারবার শিরোনাম দখল করছেন তিনি। এ বারে নিজেই অসুস্থ হওয়ার খবর দিলেন রজনীকান্তের মেয়ে।

ধনুষ-ঐশ্বর্যা

ধনুষ-ঐশ্বর্যা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ১১:৩০
Share: Save:

করোনা আক্রান্ত পরিচালক ঐশ্বর্যা। ভর্তি করানো হয়েছে হাসপাতালে। ধনুষের সঙ্গে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার পর থেকেই বারবার শিরোনাম দখল করছেন তিনি। এ বারে তাঁর অসুস্থ হওয়ার খবর দিলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের বড় মেয়ে নিজেই।

ইনস্টাগ্রামে তিনি লিখলেন, ‘সমস্ত সাবধানতা মেনেও কোভিডে আক্রান্ত হয়েছি। ভর্তি করানো হয়েছে হাসপাতালে। দয়া করে সবাই মাস্ক পরুন এবং করোনার টিকা নিন। ২০২২ আর কী কী জমিয়ে রেখেছে আমাদের জন্য, দেখাই যাক না।’ লেখার সঙ্গে নিজের একটি ছবিও পোস্ট করেছেন ঐশ্বর্যা। শুয়ে রয়েছেন বিছানায়। হাতে নল গাঁথা।

গত মাসে ধনুষ এবং ঐশ্বর্যা নিজেদের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তের কথা ঘোষণা করেছেন টুইটার এবং ইনস্টাগ্রামে। শোনা গিয়েছে, রজনীকান্ত নিজের মেয়ের ঘর ভাঙার পরে মানসিক অবসাদে রয়েছেন। বারবার চেষ্টা করেছেন জামাইয়ের সঙ্গে দেখা করে মিটমাট করিয়ে দিতে। কিন্তু ধনুষ দেখা করতেই রাজি হননি।

অন্য দিকে ধনুষের বাবা দক্ষিণী পরিচালক কস্তুরী রাজা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এই বিবাহ বিচ্ছেদের ঘোষণার কারণ ‘পারিবারিক বিবাদ’। তাঁরা নিজেরা কথাবার্তা বলে এই বিবাদ মিটিয়ে নেওয়ার চেষ্টা করছেন। ধনুষ এবং তাঁর পুত্রবধূকে আলাদা হতে দেবেন না বলেই দাবি করেছিলেন তিনি।

এর মধ্যে প্রেমদিবস উপলক্ষে ঐশ্বর্যা একটি গানের ভিডিয়ো শ্যুট করতে শুরু করেছিলেন হায়দরাবাদে। তার পরেই করোনা আক্রান্ত হলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dhanush Aishwaryaa Rajinikanth Covid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE