Advertisement
২০ এপ্রিল ২০২৪
Dhanush

Dhanush-Aishwaryaa: বিচ্ছেদের পরে একই হোটেলে গিয়ে উঠেছেন ধনুষ-ঐশ্বর্যা

ঐশ্বর্যা প্রেম দিবস উপলক্ষে একটি গানের ভিডিয়োর পরিচালনা দেবেন সেখানে। ধনুষও নাকি কোনও ছবির শ্যুটিংয়ের জন্য সেই শহরে রয়েছেন।

 ধনুষ-ঐশ্বর্যা

ধনুষ-ঐশ্বর্যা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ১৪:০৬
Share: Save:

গত সোমবার টুইটার এবং ইনস্টাগ্রামে নিজেদের বিবাহ বিচ্ছেদের কথা জানিয়েছেন তামিল অভিনেতা ধনুষ এবং তাঁর স্ত্রী পরিচালক ঐশ্বর্যা। তার পরে ধনুষের বাবা কস্তুরী রাজা জানিয়েছিলেন, প্রাক্তন দম্পতি চেন্নাইতে নেই। হায়দরাবাদে রয়েছেন। এখন শোনা যাচ্ছে, কাজের সূত্রেই দু’জন আলাদা আলাদা ভাবে শহর ছেড়েছেন। শুধু তা-ই নয়, ঘটনাচক্রে দু’জনে একই হোটেলে গিয়ে উঠেছেন হায়দরাবাদে।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর, রামোজী রাও স্টুডিয়োতে একই হোটেলে রয়েছেন ধনুষ এবং ঐশ্বর্যা। রজনীকান্তের বড় মেয়ে ঐশ্বর্যা প্রেম দিবস উপলক্ষে একটি গানের ভিডিয়োর পরিচালনা দেবেন সেখানে। ধনুষও নাকি কোনও ছবির শ্যুটি‌ংয়ের জন্য সেই শহরে রয়েছেন।

যদিও তাঁরা বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন, তাও ধনুষের বাবার দাবি, ‘‘তাদের বিয়ে ভাঙবে না। এটা কেবল দুই পরিবারের বিবাদের কারণে ঘটেছে। আমি ওদের সঙ্গে ফোনে ফোনে কথা বলে সব মেটানোর চেষ্টা করছি।’’

অন্য দিকে সুপারস্টার রজনীকান্তও নাকি জামাইয়ের সঙ্গে দেখা করে মেয়ের ঘর বাঁচাতে চেয়েছিলেন। কিন্তু ধনুষ দেখা করতে রাজি হননি। সম্ভবত তিনি নাকি রজনীকান্তকে অপমান করতে চান না বলেই সাক্ষাৎ এড়িয়ে গিয়েছেন বারবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dhanush Aishwaryaa Divorce
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE